Latest News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে প্যানেল চেয়ারম্যানসহ ৮ জন আটক, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার

নলছিটিতে প্যানেল চেয়ারম্যানসহ ৮ জন আটক, ইয়াবা ও নগদ টাকা উদ্ধার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে জুয়ার আসর থেকে ৪৭পিস ইয়াবাসহ মগড় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান যুবলীগ নেতা জসিম হাওলাদার ও যুবদল নেতা মিরাজ হাওলাদারসহ ৮জনকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত ১১টার দিকে উপজেলার আমিরাবাদ এলাকার একটি নির্মানাধীন ভবন থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার সকালে তাদের নলছিটি থানায় সোপর্দ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে র‌্যাব।
র‌্যাব ও স্থানীয়রা জানায়, আমিরাবাদ এলাকার রিপন মৃধার নির্মাণাধীন একটি ভবনের মধ্যে সোমবার রাতে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালায়। র‌্যাব ওই ভবনের ভেতর থেকে মগড় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জসিম হাওলাদার, ইউনিয়ন যুবদল সভাপতি মিরাজ হাওলাদার, সাবেক ইউপি সদস্য জামাল খান, কামরুল ইসলাম, আওলাদ হোসেন মৃধা, সেলিম হাওলাদার, মিজানুর রহমান ও জলিল তালুকদারকে আটক করে। তাদের তল্লাশী চালিয়ে ৪৭পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এসময় র‌্যাব তাদের কাছ থেকে নগদ ৪৮ হাজার টাকা, ১২টি মোবাইলফোন ও ১৯টি সিমকার্ড উদ্ধার করে।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, ইয়াবা উদ্ধারের ঘটনায় বরিশাল র‌্যাব-৮ এর উপসহকারী পরিচালক (ডিএডি) মো. আবদুল মোন্নাফ বাদী হয়ে ৮জনের নামে একটি মামলা দায়ের করেন। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় …