Latest News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / নলছিটি পৌরসভার বিরুদ্ধে দুই কাউন্সিলরের ষড়যন্ত্র ফাঁস

নলছিটি পৌরসভার বিরুদ্ধে দুই কাউন্সিলরের ষড়যন্ত্র ফাঁস

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি পৌরসভার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে গিয়ে ফেঁসে গেছেন দুই কাউন্সিলর। দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলে পৌরসভায় ‘অবস্থান কর্মসূচি’ আহ্বানকারী এক যুবক এ তথ্য ফাঁস করেছেন। পুলিশের উপস্থিতিতে পৌর কর্তৃপক্ষের কাছে রবিবার লিখিত মুচলেকায় বালী তাইয়েবুর রহমান দুই কাউন্সিলরের প্ররোচনায় আন্দোলনের ঘোষণা দিয়েছিলেন বলে স্বীকার করেছেন। অভিযুক্ত কাউন্সিলর দুজন হলেন, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের রেজাউল চৌধুরী ও ৭ নম্বর ওয়ার্ডের শহিদুল ইসলাম টিটু।
বালী তাইয়েবুর রহমানের লিখিত মুচলেকায় জানা যায়, নলছিটি পৌরসভার বিরুদ্ধে দুই কাউন্সিলর শহিদুল ইসলাম টিটু ও রেজাউল চৌধুরী নানাভাবে প্ররোচনা দিয়ে স্থানীয় গরিব মানুষদের রাস্তায় নামিয়ে আন্দোন গড়ে তুলতে চেয়েছেন। এমনকি পৌরসভা অচল করে দিতে ওই দুই কাউন্সিলরের নির্দেশে অবস্থান কর্মসূচি আহ্বান করা হয়। শনিবার এ কর্মসূচি হওয়ার কথা ছিল। এতে লোক ভাড়া করেও আনা হয়। এজন্য আর্থিক সয়াতাও দেওয়ার কথা বলেন ওই দুই কাউন্সিলর। পৌর কর্তৃপক্ষ বিষয়টি জানতে পেরে আন্দোলনের নেতৃত্বদানকারী বালী তাইয়েবুর রহমানকে ডেকে ষড়যন্ত্রের ঘটনা শোনেন। এক পর্যায়ে বালী তাইয়েবুর রহমান লিখিত মুচলেকা ও ভিডিও বক্তব্যে সবকিছু স্বীকার করেন।
এ ব্যাপারে নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ খান বলেন, পৌরসভার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ভবিষ্যতে প্রতিহত করা হবে।

এ ব্যাপারে কাউন্সিলর শহিদুল ইসলাম টিটু বলেন, এ ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে নিখোঁজের পাঁচ বছর পর যুবকের কঙ্কাল উদ্ধার করেছে সিআইডি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির রাজাপুরে নিখোঁজ হওয়ার পাঁচ বছর পর খাইরুল মীর নামে এক যুবকের …