Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নানা আয়োজনে ঝালকাঠিতে এনটিভির ২০ বছরে পদার্পণ উদযাপিত

নানা আয়োজনে ঝালকাঠিতে এনটিভির ২০ বছরে পদার্পণ উদযাপিত

স্টাফ রিপোর্টার :
নানা আয়োজনের মধ্য দিয়ে ঝালকাঠিতে জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির ২০ বছরে পদার্পণ উদযাপিত হয়েছে। রবিবার সকালে প্রেস ক্লাব মিলনায়তনে অতিথিদের নিয়ে কেক কাটেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জোহর আলী। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জোহর আলী। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মুহাম্মদ মনিরুল ইসলাম তালুকদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান ও সমাজবেক যুবলীগ নেতা মো. ছবির হোসেন। আলোচনা শেষে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে প্রেস ক্লাব চত্বরে গিয়ে শেষ হয়। অনুষ্ঠানে, সাংবাদিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আইনজীবী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক গাউছিয়া’র ভারপ্রাপ্ত সম্পাদক বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত, ঝালকাঠি প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক মানিক রায়, বীর মুক্তিযোদ্ধা দুলাল সাহা, অ্যাডভোকেট মানিক আচার্য্য, দৈনিক গাউছিয়া’র প্রকাশক অলোক সাহা, প্রেস ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রতন আচার্য্য, নির্বাহী সদস্য জহিরুল ইসলাম জলিল, সদস্য মিজানুর রহমান টিটু, রাজু খান ও কালের কণ্ঠ শুভসংঘের সাধারণ সম্পাদক তাসেন মৃধা অনিক।

শুভেচ্ছা বক্তব্যে জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, বাংলাদেশে বেসরকারি টেলিভিশনের যতগুলো চ্যানেল আছে তার মধ্যে প্রথম সারির একটি চ্যানেল এনটিভি। নিসন্দেহে তাদের অনুষ্ঠান ও খবর আমার ভালোলাগে। আমি আশাকরি এনটিভি তাদের বস্তুনিষ্ঠ সংবাদ আরো বেশিকরে জনগণের সামনে তুলে ধরবে, এমনটাই প্রত্যাশা। আমি এনটিভির সাফল্য কামনা করছি।
শুভেচ্ছা বিনিময়ে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, এনটিভি মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। পুরনো এই চ্যানলটি ভবিষ্যতেও তাদের সাফল্য ধরে রাখবে বলে আমি তাদের কাছে প্রত্যাশা করছি। এনটিভির সঙ্গে যারা জড়িয়ে আছেন, জন্মদিনে তাদের শুভেচ্ছা জানাচ্ছি।
পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার বলেন, এনটিভির অনুষ্ঠান আমার ভালোলাগে। কারণ এনটিভি দেশের প্রথম সারির একটি চ্যানেল। তাদের সংবাদে সত্য উদঘাটিত হয়। তাঁরা সরকারের ভামমূর্তি উজ্জল হয় সে কাজ করে। আমি আশা করবো সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ড তারা তুলে ধরে দেশকে আরো এগিয়ে নিয়ে যাবে।
ঝালকাঠি চেম্বার অব কমার্সের সভাপতি মুহাম্মদ মনিরুল ইসলাম তালুকদার বলেন, এনটিভির সকল অনুষ্ঠান এবং সংবাদ মানসম্মত হয়ে থাকে। আমি শুরু থেকেই এনটিভির সংবাদসহ অন্যান্য অনুষ্ঠান দেখি। আমি মনে করি এনটিভি অত্যন্ত সুনামের সঙ্গে চলছে, এই ধারাবাহিকতা বজায় রেখে তাদের এগিয়ে যেতে হবে।
জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু বলেন, এনটিভিকে আমি পছন্দ করি। এর সবকিছুই আমার কাছে ভালোলাগে। তাদের সাফল্য কামনা করছি।
ঝালকাঠি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও প্যানেল মেয়র তরুণ কর্মকার বলেন, সময়ের সাথে আগামির পথে এই ¯েøাগানকে ধারণ করে এনটিভি তাদের যে যাত্রা শুরু করেছিল, আজও তা ধরে রেখেছে। এনটিভির সবচেয়ে বেশি আকর্ষণিয় বিষয় হচ্ছে গ্রামবাংলার খবর। তাঁরা দেশের তৃণমূল পর্যায়ের খবরের গুরুত্ব দেয়, এটা আমার কাছে ভালোলাগে। এনটিভি আরো সামনের দিকে এগিয়ে যাক, এমনটাই প্রত্যাশা।
ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান বলেন, এনটিভি শিল্প সাহিত্য, বিনোদন, নাটক, সংবাদসহ নানা অনুষ্ঠানের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে। আমার প্রত্যাশা মুক্তিযুদ্ধের স্বপক্ষের হয়ে এনটিভি সবসময় কাজ করবে।
ঝালকাঠি পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. ছবির হোসেন বলেন, এনটিভি একটি জনপ্রিয় চ্যানেল। তাদের সব অনুষ্ঠানেই চমক থাকে। সংবাদেও তারা নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতা অর্জন করেছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …