Latest News
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / ধর্মীয় / বাংলাদেশ একদিন সফলতার দিক দিয়ে বিশ্বের এক নম্বর রাষ্ট্রে পরিনত হবে : এমপি বিএইচ হারুন

বাংলাদেশ একদিন সফলতার দিক দিয়ে বিশ্বের এক নম্বর রাষ্ট্রে পরিনত হবে : এমপি বিএইচ হারুন

স্থানীয় প্রতিনিধি :
বাংলাদেশ একদিন সফলতার দিক দিয়ে বিশ্বের এক নম্বর রাষ্ট্রে পরিনত হবে বলে দাবি করেছেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন। তিনি বলেন, যে দেশের নারীরা যত উন্নত, পৃথীবিতে সেই জাতি ততটাই এগিয়ে আছে। একজন মা শিক্ষিত হলে, সেই ঘরের সন্তান কখনোই অশিক্ষিত হতে পারে না। তাই বভিষ্যত প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আজ মঙ্গলবার বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলার বারবাকপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি হারুন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে এবং নারী উন্নয়নে যে ভূমিকা রেখেছেন, তাতে বাংলাদেশ আজকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। এভাবে এগিয়ে গেলে বাংলাদেশ একদিন সফলতার দিক দিয়ে বিশ্বের এক নম্বর রাষ্ট্রে পরিনত হবে।
বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন মজিবরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল ও অ্যাডভোকেট সঞ্জিব বিশ্বাস। পরে এমপি বজলুল হক হারুন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।