Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বিএনপির মিথ্যাচার রমজান মাসেও থামছে না : আমু

বিএনপির মিথ্যাচার রমজান মাসেও থামছে না : আমু

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, বিএনপি সরকারকে নিয়ে এমন মিথ্যাচার করছে যা রমজান মাসেও থামছে না। জার্মানের রাষ্ট্রদূতের বক্তব্যকে বিকৃত করে ভিন্ন স্বার্থ হাসিল করতে চেয়েছিলো। কিন্তু রাষ্ট্রদূত তাঁর বিকৃত বক্তব্যে বিব্রত হয়ে বিবৃতি দেন। এতেই বিএনপির মিথ্যাচারের বিষয়টি পরিস্কার হয়। ঝালকাঠি জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শনিবার পুলিশ লাইনস ড্রিলশেডে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা পুলিশ।
সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, এ দেশের মানুষ ধর্মভীর কিন্তু ধর্মান্ধ না। ধর্মের দোহাই দিয়ে অপব্যাখ্যা করে কখনোই সঠিক পথ থেকে বিভ্রান্ত করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত থাকায় তাকে ২১ বার হত্যার ষড়যন্ত্র করেও সফল হয়নি। তিনি দেশের যে অগ্রগতি চালিয়ে যাচ্ছেন তা কোন অপশক্তি থামাতে পারবে না।
পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশালের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ, জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান খান, সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক এইচ এম জহিরুল ইসলাম ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল (পিপি)।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …