Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বিএনপি গণতন্ত্রের দাবি করছে, অথচ তারাই গণতন্ত্র হত্যা করেছিল : আমির হোসেন আমু

বিএনপি গণতন্ত্রের দাবি করছে, অথচ তারাই গণতন্ত্র হত্যা করেছিল : আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
বিএনপি আজকে গণতন্ত্রের দাবি করছে, অথচ তারাই গণতন্ত্র হত্যা করেছিল বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, আজকে যারা নির্যাতনের কথা বলছে, তাদের সামনে প্রশ্ন রাখতে চাই চারদলীয় জোট আমলে কতো মানুষকে আপনারা নির্যাতন করেছিলেন, হত্যা করেছেন, লুটপাট চালিয়েছেন! আওয়ামী লীগ মামলা হামলা ও নির্যাতন করে না, এগুলো বিএনপি করে। বিএনপির আমলে যেসব নির্যাতন হয়েছে, আওয়ামী লীগ ক্ষমতায় এসে তার কোন প্রতিশোধ নেয়নি। তারপরেও বিএনপি আজকের বড় বড় কথা বলে। মঙ্গলবার সকালে ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে ৫০ ভাগ ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি প্রদান এবং ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা প্রশাসন, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও মৎস্য বিভাগ এ অনুষ্ঠানের আয়োজন করে।
আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, জিয়াউর রহমানের সময় থেকে ভোট ডাকাতি শুরু হয়েছে। এরশাদের সময় ১২ দিনেও নির্বাচনের কোন ফলাফল ঘোষণা করা হয়নি। সবকিছু গুছিয়ে এরশাদের জয় নিশ্চিত করে ফলাফল ঘোষণা করা হয়েছিল। আজকে তারা ভোটের কথা বলেন, নির্বাচনে স্বচ্ছতার কথা বলেন, তাদের মুখে এ কথা মানায় না। আজকে তারা কোন আন্দোলনে মানুষের সাড়া পাচ্ছে না। মুখে বলবে বিভাগীয় সমাবেশের কথা, আসবে সারা দেশের মানুষ। তারপরেও শেখ হাসিনার একটি সমাবেশে যে লোক হয়, তাদের তিন-চারটি সমাবেশ মিলালেও সেই লোক হয়নি। এতেও তাদের লজ্জা হয় না।
অনুষ্ঠানে উপজেলার কৃষকদের মাঝে ৬৬টি যন্ত্রপাতি এবং জেলেদের মাঝে ৩২টি বকনা বাছুর বিতরণ করেন প্রধান অতিথি আমির হোসেন আমু।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতারা নাহিদ। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ খান, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প পরিচালক জিয়া হায়দার চৌধুরী, জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ, উপজেলা কৃষি কর্মকর্তা সানজিদ আরা সাওন ও মৎস্য কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে তিন বছরের এক শিশুকে ধষর্ণের অভিযোগ উঠেছে দুঃসম্পর্কের মামা সাজ্জাদ হোসেন …