Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বিডিজেএ’র নতুন কমিটি

বিডিজেএ’র নতুন কমিটি

স্টাফ রিপোর্টার :
ঢাকায় কর্মরত বরিশাল বিভাগের মূলধারার সাংবাদিকদের সংগঠন বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট এসোসিয়েশন (বিডিজেএ)-এর কমিটি পুনর্গঠন করা হয়েছে। আগামী দুই বছরের (২০২১-২০২২) জন্য নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।
সভাপতি হিসেবে পুনরায় দায়িত্ব পেয়েছেন নেক্সাস টেলিভিশনের কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর আমীন আল রশীদ। সাধারণ সম্পাদক হয়েছেন মাই টিভির সিনিয়র রিপোর্টার মাহবুব সৈকত। শনিবার সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারের একটি রেস্টুরেন্টে সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে আগামী দুই বছরের জন্য নতুন এ কমিটি ঘোষণা করা হয়।
১৫ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই), রিশান নাসরুল্লাহ (বাংলাভিশন), যুগ্মসাধারণ সম্পাদক (অর্থ) সানবির রুপল (সময় টিভি), যুগ্মসাধারণ সম্পাদক (সাধারণ) রাজু হামিদ (নাগরিক টিভি), সাংগঠনিক সম্পাদক মাহবুব জুয়েল (এশিয়ান টিভি), দপ্তর ও প্রচার সম্পাদক ফাহিম মোনায়েম (বৈশাখী টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লাইজুল ইসলাম (আমাদের সময় ডট কম), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নাদিরা জাহান (চ্যানেল টোয়েন্টিফোর), প্রযুক্তি ও কল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন (ঢাকা টাইমস)।
কমিটি ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান, বিডিজেএর উপদেষ্টা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য। তাকে সহায়তা করেন বিডিজেএর উপদেষ্টা, বাংলাভিশনের বার্তা সম্পাদক বদরুল আলম নাবিল এবং সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মানিক লাল ঘোষ।
নতুন এই কমিটি ঢাকায় কর্মরত বরিশাল বিভাগের মূলধারার সাংবাদিকদের নির্দলীয় প্লাটফর্ম হিসেবে সংবাদকর্মীদের পেশাগত দক্ষতা উন্নয়নে কাজ করার পাশাপাশি করোনাকালীন পরিস্থিতিতে বিপদগ্রস্ত সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে গণমাধ্যমকর্মী আইনের প্রয়োজনীয়তা নিয়ে জাতীয় পর্যায়ে একটি সেমিনার আয়োজনেরও ঘোষণা দেন নতুন কমিটির সভাপতি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …