Latest News
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ভারত সরকারের কাছে বাংলাদেশের রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর আহ্বান নেছারাবাদীহুজুরের

ভারত সরকারের কাছে বাংলাদেশের রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর আহ্বান নেছারাবাদীহুজুরের

স্টাফ রিপোর্টার :
ভারতের বিজেপি সরকারের মুখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের ধৃষ্ঠতাপূর্ণ উক্তি উগ্রবাদিতার বহিঃপ্রকাশ বলে মন্তব্য করেছেন আমীরুল মুছলিহীন হযরত মাওলানা মুহম্মদ খলীলুর রহমান নেছারাবাদী হুজুর। তিনি বলেন, ‘সাইয়্যেদুল মুরসালীন, শাফেউল মুযনেবীন হযরত মুহম্মদ স. মুসলমানদের নিকট তার নিজের জান ও জীবনের চেয়েও অধিক ভালোবাসার পাত্র। নবীয়েকরীম স. গোটা মানব জাতিই শুধু নয়, সমগ্র সৃষ্টিজ গতের জন্য শান্তি, মুক্তি ও কল্যাণের দূত। নবী মুহাম্মদুর রসূলুল্লাহ স. এর বিরুদ্ধাচরণকারীরা মানবতার দুশমন, সৃষ্টির নিকৃষ্ট জীব। নবীজী স. এর অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তিই প্রাপ্য। বুধবার বাদ যোহর ঝালকাঠি নেছারাবাদ দরবার শরীফে ভারতে বিজেপি সরকারের মুখপাত্র কর্তৃক মহানবী হযরত মুহম্মদ স. এর অবমাননার প্রতিবাদে অনুষ্ঠিত সমাবেশে নেছারাবাদী হুজুর এ কথা বলেন।
তিনি বলেন বিভিন্ন আরব রাষ্ট্রসহ বিশ্বের নানা প্রান্তে ভারতীয় পণ্য বর্জনসহ প্রতিবাদের ঝড় উঠেছে। এর পরেও অপরাধীদেরকে সর্বোচ্চ শাস্তি প্রদানে ভারত সরকার বিলম্ব করছে। এতে সাম্প্রদায়িক-সম্প্রীতিই সংকটাপন্ন হবে। আর বিশ্ব শান্তি বিনষ্টের দায়ভার ভারতকেই বহন করতে হবে।’
নেছারাবাদী হুজুর বলেন ‘আমরা দেশের সরকারের উদ্দেশ্যে বলবো ইসলাম ও ইসলামের নবী সকলের, তা কোন গোষ্ঠীবা দল বিশেষের নয়। অতএব, দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার পাশাপাশি বাংলার গণ মানুষের চেতনা ও অনুভ‚তিকে ব্যক্ত করে ভারত সরকারের কাছে রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর আহ্বান করছি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …