Latest News
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ভ্যানগাড়ি চুরি হওয়ায় কাঁদছিল রাসেল, নতুন গাড়ি কিনে দিলেন ছবির

ভ্যানগাড়ি চুরি হওয়ায় কাঁদছিল রাসেল, নতুন গাড়ি কিনে দিলেন ছবির

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে রাসেল হোসেন নামে এক অসহায় যুবককে ভ্যানগাড়ি উপহার দিয়েছেন যুবলীগ নেতা মো. ছবির হোসেন। শুক্রবার জুম্মার নামাজ শেষে তাঁকে নতুন ভ্যানগাড়িটি তুলে দেন।
রাসেলের পরিবার জানায়, রাসেল শহরের কৃষ্ণকাঠি এলাকার বৃদ্ধ জাহাঙ্গীর হোসেনের ছেলে। ভ্যানগাড়ি চালিয়ে তাদের সংসার চলতো। বাড়িতে তাঁর বৃদ্ধ বাবা মা, স্ত্রী ও দুই মেয়ে রয়েছে। ১৯ মার্চ রাতে বাসার সামনে থেকে রাসেলের ভ্যানগাড়িটি চুরি হয়ে যায়। বন্ধ হয়ে যায় তাঁর আয়ের পথ। পরিবার পরিজন নিয়ে অসহায় হয়ে পড়ে সে। এ খবর পেয়ে ঝালকাঠি পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. ছবির হোসেন রাসেলকে নতুন একটি ভ্যানগাড়ি কিনে উপহার দেন। ভ্যানগাড়ি পেয়ে খুশি রাসেল ও তাঁর পরিবার। তিনি ছবির হোসেনের উপহার পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
যুবলীগ নেতা মো. ছবির হোসেন বলেন, রাসেলের ভ্যানগাড়িটি চুরি হয়ে যাওয়ার পর অসহায় হয়ে পড়ে। আমি তাঁর কথা শুনে খুবই কষ্ট পেয়েছি। তাঁর অসহায়ত্ব আমাকে ব্যথিত করেছে। আমি ব্যক্তিগতভাবে একটি নতুন ভ্যানগাড়ি কিনে তাকে উপহার দিয়েছি। এতে তাঁরও উপকার হলো, আমিও তৃপ্তি পেলাম।
রাসেল হোসেন বলেন, ছবির ভাই একজন ভালো মানুষ। তিনি বিভিন্ন সময় মানুষকে সহযোগিতা করে আসছেন। আমি ভ্যানগাড়িটি চুরি হওয়ার পরে কান্নায় ভেঙে পড়েছিলাম। ছবির হোসেনের কাছে গেলে তিনি আমাকে রমজানের মধ্যে একটি ভ্যানগাড়ি দেওয়ার কথা বলেন। শুক্রবার জুম্মার পরে আমাকে ডেকে নতুন একটি ভ্যানগাড়ি দিলেন। আমার পরিবার তাঁর কাছে কৃতজ্ঞ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …