Latest News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / বিজ্ঞান ও প্রযুক্তি / মুজিববর্ষ উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

মুজিববর্ষ উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

মিলন কান্তি দাস, নলছিটি : মুজিব শতবর্ষ উপলক্ষে নলছিটিতে প্রতিবন্ধী সেবা কেন্দ্রর উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। রবিবার দুপুরে নলছিটি পৌরসভার হাইস্কুল সড়কের প্রতিবন্ধী ও সেবা কেন্দ্রে হুইল চেয়ার বিতরণ’র মধ্য দিয়ে মুজিব বর্ষের এ কর্মসূচী শুরু করেন কনস্যালট্যান্ট (ফিজিও থেরাপি) ডাক্তার আরাফাতুল ইসলাম সম্রাট, ক্লিনিক্যাল ফিজিও থেরাপিস্ট ডাক্তার মোহম্মদ মহিবুল্লাহ,নলছিটি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস,সম্মিলিত সাংবাদিক পরিষদ নলছিটি শাখার সভাপতি সাইফুল কবির রানা,পূজা উদযাপন পরিষদ’র সম্পাদক তপন কুমার দাস, সহকারি ফিজিও থেরাপিস্ট মোহম্মদ ইব্রাহিম আলী,আলট্রা মেট্রিশিয়ান মোহম্মদ জশীম খান,মোহম্মদ রফিকুল ইসলাম, মোহম্মদ অহিদুল ইসলাম, তাওহীদ রাব্বানী প্রমুখ। অনুষ্ঠানে পৌরসভার নাঙ্গুলী এলাকার মোহম্মদ দেলোয়ার হোসেন’র ছেলে প্রতিবন্ধী মোহম্মদ রায়হান(২৪) ও মগড় ইউনিয়নের রায়াপুর গ্রামের ওয়াহাব আলীর মেয়ে প্রতিবন্ধী ফাতেমা বেগম (৩০)কে হুইল চেয়ার বিতরণ করা হয়।

ডাক্তার আরাফাতুল ইসলাম সম্রাট জানান জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী’র বছরে নলছিটি প্রতিবন্ধী ও সেবাকেন্দ্র ৩৫টি হুইল চেয়ার,২০টি হিয়ারিং এইড এবং ২০টি স্মার্ট সাদা ছড়ি বিতরণ করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

করোনা বিপর্যয়ে বরিশালে এফ এফ এল বিডি ফাউন্ডেশনের উপহার প্রদান

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় পৃথিবীর বিভিন্ন দেশ লকডাউনে রয়েছে। ফলে বিপাকে পড়েছে বাংলাদেশসহ …