Latest News
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / যোগদানের আগেই নলছিটি পৌরসভার নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ

যোগদানের আগেই নলছিটি পৌরসভার নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার :
নতুন কর্মস্থলে যোগদানের আগেই নলছিটি পৌরসভার নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ পাওয়া গেছে। নতুন এসে যোগদানের আগেই নির্বাহী কর্মকর্তার এ আচরণে ক্ষুব্ধ হয়েছেন কর্মকর্তা-কর্মচারীরা।
কর্মকর্তা-কর্মচারীরা অভিযোগ করেন, পিরোজপুরের স্বরূপকাঠী পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন মীরবহরকে গত ২৪ জুলাই নলছিটিতে পৌর নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়। বুধবার সকাল ৯ টার দিকে পৌরসভার কার্যালয়ের পৌর নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করতে আসেন তিনি। নলছিটি পৌরসভার প্রধান অফিস সহকারী সন্ধ্যা রানী রায়ের কাছে তাঁর যোগাযোগের চিঠি রিসিভ করে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন। এ সময় অফিস সহকারী সন্ধ্যা রানী রায় পৌরসভার মেয়রের অনুমতি ছাড়া চিঠি রিসিভ করতে পারবেন না বলে জানালে ক্ষিপ্ত হন নবাগত পৌর নির্বাহী কর্মকর্তা। উত্তেজিত হয়ে তিনি সন্ধ্যা রানী রায়কে গালিগালাজ করেন। ডাক-চিৎকার শুনে অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তখন পৌর নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন মীরবহর আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতাকে নিয়ে কট‚ক্তি করেন।
সবশেষে পাওয়া তথ্য অনুযায়ী এনিয়ে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা বিষয়টি ঝালকাঠি-২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমুকে অবহিত করেছেন বলে জানা যায়।
এ ব্যাপারে পৌর নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন মীরবহর অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কারো সাথে খারাপ আচরণ করিনি এবং সংবাদ প্রকাশ না করতে অনুরোধ করেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …