Latest News
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে কলেজছাত্রকে তুলে নিয়ে হাতুড়িপেটা

রাজাপুরে কলেজছাত্রকে তুলে নিয়ে হাতুড়িপেটা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে সিফাতুল ইসলাম তামিম (১৮) নামে এক কলেজছাত্রকে তুলে নিয়ে হাতুড়িপেটা করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার সত্যনগর এলাকার একটি স্কুলের কক্ষে দুইঘণ্টা আটকে রেখে তাকে নির্যাতন করা করে স্থানীয় অপু মৃধা (৩০) ও তাঁর সহযোগিরা। গুরুতর অবস্থায় তাকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নির্যাতনকারী অপু মৃধা উপজেলার সদর ইউনিয়নের সত্যনগর এলাকার পুলিশের এএসআই মো. ইদ্রিস মৃধার ছেলে। আহত তামিম বরিশাল পলিটেকনিক ইনিস্টিটিউটের প্রথমবর্ষের ছাত্র ও উপজেলা সদরের বাঘরী এলাকার মো. খলিলুর রহমানের ছেলে।
আহত তামিম জানায়, গত মঙ্গলবার উপজেলার বাইপাস মোড় এলাকায় দুই দল এসএসসি পরীক্ষার্থী মধ্যে সংঘর্ষের প্রস্তুতি নেয়। বিষয়টি বুঝতে পেরে তামিম দুই পক্ষকে সরিয়ে দেয়। এদের মধ্যে এক পক্ষ নির্যাতনকারী অপু মৃধার সহযোগীরা ছিল। এতে ক্ষিপ্ত হয় তারা। বুধবার রাতে অপু তাঁর সহযোগীদের নিয়ে দুইটি মোরটসাইকেলে এসে থানার পশ্চিম পাশের খেলার মাঠ থেকে তামিমকে তুলে নিয়ে সত্যনগর এলাকায় একটি বিদ্যালয়ের কক্ষে আটকে টানা দুইঘন্টা হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে রাতেই বিদ্যালয়ের আহতাবস্থায় স্বজনরা তামিমকে উদ্ধার করে।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, আহত যুবকের বাবা রাতে থানায় এসেছিলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যদি মামলা নেওয়ার মত হয়, তাহলে মামলা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …