Latest News
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে চাচা ভাতিজাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা, আটক ৪

রাজাপুরে চাচা ভাতিজাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা, আটক ৪

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য ও তাঁর ভাতিজা নিহত হয়েছে। সোমবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, শুক্তগড় ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুর রব হাওলাদার (৬০) ও তাঁর ভাতিজা মো. বেলায়েত হোসেন (৫০)। এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয়দের সহযোগিতায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ ও নিহতদের স্বজনরা জানান, আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় খাদেম হোসেন ও তাঁর লোকজনের সঙ্গে বিরোধ চলছিল সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদারের। সোমবার রাতে আব্দুর রব ও তাঁর ভাতিজা বেলায়েত হোসেন জগাইরহাট বাজার থেকে বাড়ি যাওয়ার সময় প্রতিপপেক্ষর লোকজন তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে আসাদ, মিজান, সজল ও শাহজাহান নামে চারজনকে আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যাকাÐের সঙ্গে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছে।
নিহত আব্দুর রব হাওলাদারের ভাগ্নে মো. নাসির উদ্দিন বলেন, প্রতিপক্ষ খাদেম হোসেন ও তাঁর লোকজন আমার মামা রব মেস্বরকে কুপিয়ে খালে ফেলে দেয় এবং বেলায়েত হোসেনকে সড়কের ওপর রাখে। পরে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। আমরা এ হত্যাকান্ডের বিচার দাবি করছি।
রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেজোয়ানুর আলম বলেন, নিহত দুজনেরই শরীরের বিভিন্ন স্থানে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে।
ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই ডবল মার্ডার হয়েছে। এর পেছনে আরো কোন কারণ আছে কিনা পুলিশ তা তদন্ত করছে। ইতোমধ্যে চারজনকে আটক করা হয়েছে। তাদের জ্ঞিাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডে জড়িত বলে স্বীকার করেছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …