Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে শ্রমিক নিখোঁজ

রাজাপুরে শ্রমিক নিখোঁজ

স্থানীয় প্রতিনিধি : ঝালকাঠি রাজাপুরে খাবার নিয়ে তিন শ্রমিকের মধ্যে মারামারিতে খালে পড়ে মো. ফয়সাল গাজী (৩৫) নামে এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় অপর দুই শ্রমিক আল আমিন রাঢ়ী ও মো. জাকির গাজীকে আটক করেছে পুলিশ।নিখোঁজ ফয়সাল বরিশালের মেহেন্দীগঞ্জের মো. সিদ্দিক গাজীর ছেলে। মঙ্গলবার রাত সারে ৮টার দিকে উপজেলার সাউথপুর সেতু এলাকায় এ ঘটনা ঘটে। আজ সকাল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা নিখোঁজ ফয়সালকে উদ্ধারে অভিযান চালায়।

আটক শ্রমিকদের বরাতে পুলিশ জানায়, মেহেন্দীগঞ্জের মিয়াচর এলাকার মো. শামসুল হক রাঢ়ীর ছেলে আল আমিন রাঢ়ী একই এলাকার মো. মোজাম্মেল গাজীর ছেলে মো. জাকির গাজী ও নিখোঁজ ফয়সাল জনৈক বালু ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের মালিকানাধীন একটি কার্গোতে শ্রমিকের কাজ করত। তারা গতকাল রাত সারে ৮টার দিকে খাবার খেতে বসে। এ সময় খাবার নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে আল আমিন রাঢ়ী নিখোঁজ ফয়সালকে মারধর করে। এতে ফয়সাল খালে পড়ে গেলেও তাঁকে উদ্ধারের কোনো চেষ্টা করেনি অপর দুজন। এরপর রাত ১১টার দিকে আল আমিন ও জাকির রাজাপুর থানায় এসে ফয়সালের নিখোঁজ হওয়ার খবর জানায় এবং এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করতে চায়।এ সময় সন্দেহ হলে তাদের আটক করে পুলিশ।

রাজাপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. সাদিকুর রহমান সিকদার জানায়, আজ সকাল ৬টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত একটানা অভিযান চালিয়েও নিখোঁজ ব্যক্তির কোনো সন্ধান পাওয়া যায়নি। বৈরী আবহাওয়া সত্ত্বেও নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, আটককৃতদের সাথে নিয়ে আজ সকাল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছেন। তবে আটকৃতদের দেওয়া তথ্য সন্দেহজনক হওয়ায় তাদের আরো জিজ্ঞাসাবাদ করা হবে। আশা করি তদন্তে প্রকৃত ঘটনা উদ্‌ঘাটিত হবে।