Latest News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার
Exif_JPEG_420

রাজাপুরে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে আইরিন আক্তার (২০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী মো. মিরাজ আকনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের হাইলাকাঠি গ্রামে আইরিনের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আইরিন একই গ্রামের ইউনুস ভূঁইয়ার মেয়ে। এ ঘটনায় শুক্রবার সকালে নিহতের বাবা বাদী হয়ে মিরাজকে আসামি করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, আইরিনের দুই বছর আগে মিরাজের সাথে বিয়ে হয়। তাদের সংসারে রিয়া নামে সাতমাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। মিরাজ বিভিন্ন সময় আইরিনের ওপর নির্যাতন করতো। বৃহস্পতিবার বিকালে আইরিন অসুস্থ হয়ে পড়েছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আইরিনকে অচেতন অবস্থায় দেখতে পায় তাঁর বাবা। রাতে তাকে রাজাপুর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ বলেন, ‘রোগীকে হাসপাতালে আনার পূর্বেই তাঁর মৃত্যু হয়েছে।’
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘গতকাল রাতে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার ও অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। আজ শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় …