Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / হত্যা মামলার ক্লু উদঘাটন করে শ্রেষ্ঠ অফিসার এসআই মফিজুর রহমান

হত্যা মামলার ক্লু উদঘাটন করে শ্রেষ্ঠ অফিসার এসআই মফিজুর রহমান

স্টাফ রিপোর্টার :
ক্লু-লেস মামলা অল্প সময়ের মধ্যে রহস্য উদঘাটন করে আসামিদের গ্রেপ্তার করায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করা হয়েছে উপপরিদর্শক (এসআই) মো. মফিজুর রহমানকে। বরিশাল রেঞ্জের ডিআইডি এসএম আক্তারুজ্জামান বুধবার সকালে অপরাধ পর্যালোচনা সভায় মফিজুর রহমানের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। এসআই মফিজুর রহমান ঝালকাঠির নলছিটি থানায় কর্মরত আছেন। তাঁর এ সাফল্যে খুশি ঝালকাঠি জেলা পুলিশ। ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।
পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ১৭ ডিসেম্বর তিমিরকাঠি এলাকার সোবাহান খলিফা নামে এক চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে একটি চক্র। পরের দিন বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পাশে নলছিটি উপজেলার শ্রীরামপুর এলাকা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় নলছিটি থানার উপপরিদর্শক মো. মফিজুর রহমানকে। মাত্র আট দিনের মধ্যে ক্লু-লেস মামলাটির রহস্য উদঘাটন করেন তিনি। পাশাপাশি এ হত্যাকাণ্ডে জড়িত চক্রের তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। মাদারীপুর জেলার শিবচর এলাকা থেকে উদ্ধার করেন অটোরিকশাটি। আদালতের মাধ্যমে অটোরিকশাটি নিহতের ছেলের কাছে বুঝিয়ে দেন এ পুলিশ কর্মকর্তা। অল্প সময়ের মধ্যে হত্যা মামলাটির রহস্য উদঘাটন করায় খুশি ঝালকাঠি জেলা পুলিশ।
এসআই মফিজুর রহমান বলেন, সঠিকভাবে দায়িত্ব পালন করাই হচ্ছে পুলিশের কাজ। আমার কাছে অর্পিত দায়িত্ব আমি সঠিকভাবে পালন করে যাচ্ছি। এ জন্য আমাকে পুরস্কৃত করা হয়েছে। আমি রেঞ্জ ডিআইজি স্যার, পুলিশ সুপার স্যার ও ওসি স্যারের প্রতি কৃতজ্ঞ।
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, এসআই মফিজের সাফল্যে আমরাও খুশি। তাঁর এ কাজ দেখে অন্যরা উৎসাহিত হবেন বলে আমার বিশ্বাস।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …