Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / অনুপ্রবেশকারীদের দিকে নজর রাখতে হবে : নলছিটিতে শিল্পমন্ত্রী

অনুপ্রবেশকারীদের দিকে নজর রাখতে হবে : নলছিটিতে শিল্পমন্ত্রী

স্থানীয় প্রতিনিধি :
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগে যেন অন্যদলের বাজে লোকজন অনুপ্রবেশ করতে না পারে সেদিকে দলীয় নেতাকর্মীদের নজর রাখতে হবে। অনুপ্রবেশকারীরা দলের ক্ষতি করে চলে যায়। আওয়ামী লীগে কোন অনুপ্রবেশকারীর স্থান নেই। আজ রবিবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দপদপিয়া ইউনিয়ন মডেল মহিলা কলেজ মাঠে এ সভার আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ।
আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয় দাবি করে শিল্পমন্ত্রী বলেন, পদ্মাসেতু ও পায়রা বন্দর নির্মাণ হলে দক্ষিণাঞ্চল হবে দক্ষিণ পূর্ব এশিয়ার শ্রেষ্ঠ অর্থনৈতিক অঞ্চল। এখানে অসংখ্য মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হবে। শেখ হাসিনা মানুষের জনগণের ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে। একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।
এখন আর কাউকে না খেয়ে থাকতে হয় না জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, আগে উত্তরাঞ্চলে বছরে দুইবার মঙ্গা হতো। মানুষ না খেয়ে থাকতো। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কোথাও মঙ্গা নেই। মানুষকে না খেয়ে থাকতে হচ্ছে না। গ্রামের মানুষের এখন আর অভাব নেই। তৃণমূল মানুষের কথা ভেবেই শেখ হাসিনা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতাসহ নানাভাবে সহযোগিতা করে আসছেন। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে প্রমান করুন, আপনারা শেখ হাসিনার সঙ্গেই আছেন।
দপদপিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার জি কে মোস্তাফাজিুর রহমান। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, সাংগঠনিক সম্পাদক এইচ এম আখতারুজ্জামান বাচ্চু।