Latest News
শনিবার, ১৩ জুলাই ২০২৪ ।। ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / অন্যায়ের বিরুদ্ধে যুবলীগ সবসময় সোচ্চার ছিল, এখনো থাকতে হবে : আমু

অন্যায়ের বিরুদ্ধে যুবলীগ সবসময় সোচ্চার ছিল, এখনো থাকতে হবে : আমু

স্টাফ রিপোর্টার :
অন্যায়ের বিরুদ্ধে যুবলীগ সবসময় সোচ্চার ছিল, এখনো থাকতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, শেখ হাসিনা দেশে আসার পরে যুবলীগ তাঁর নেতৃত্বে অবিচল ছিল। আন্দোলন সংগ্রামে যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আন্দোলন সংগ্রাম সফল করতে গিয়ে যুবলীগের নেতাকর্মীরা জীবন উৎসর্গ করেছে। অন্যায়ের বিরুদ্ধে যুবলীগ সবসময় সোচ্চার ছিল, এখনো থাকতে হবে। শনিবার সকালে ঝালকাঠিতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে প্রধান অতিথির (ভার্চুয়ালি) বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের রোনাসে রোডে এ সমাবেশের আয়োজন করে জেলা যুবলীগ।
আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু বলেন, আজকে যুবলীগ শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করবে বলে আমি বিশ^াস করি। যুব সমাজকে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে প্রধানমন্ত্রী নানা পদক্ষেপ নিয়েছে। তিনি যুব সমাজকে উদ্যোক্তা হওয়ার আহŸান জানিয়েছেন। যুব সমাজের উচিৎ হবে এই সুযোগ গ্রহণ করে নিজেদের আত্ম মর্যাদাশীল একটি স্থানে উপনিত করা।
জেলা যুবলীগের আহŸায়ক রেজাউল করিম জাকিরের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক কামাল শরীফ, সদর উপজেলা যুবলীগের আহŸায়ক এমরান হোসেন সুক্তি, যুগ্ম আহŸায়ক আলী আজগর আকাশ, যুবলীগ নেতা জামাল হোসেন মিঠু ও খন্দকার ইয়াদ মোর্শেদ প্রিন্স।
এদিকে ঝালকাঠিতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার সকাল ১১ টায় শহরের ফায়ার সার্ভিস মোড় থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করে যুবলীগ। শোভাযাত্রার নেতৃত্ব দেন জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির ও যুগ্ম আহ্বায়ক কামাল শরীফ। শোভাযাত্রাটি শহর ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব কুলকাঠি প্রাইমারি স্কুলের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলার পূর্ব কুলকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা …