Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে : আমির হোসেন আমু

আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে : আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার :
শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন বাস্তবায়ন করতে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনার আহŸান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, গ্রামকে শহরে রূপান্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এবার তিনি স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন, তাই সবাইকে স্মার্ট বাংলাদেশ গড়তে এগিয়ে আসতে হবে। মঙ্গলবার ঝালকাঠিতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস যৌথভাবে ঝালকাঠি সার্কিট হাউজ মিলনায়তনে এ সভার আয়োজন করে।
আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমু বলেন, বাংলাদেশে হচ্ছে সৌহার্দ্য ও স¤প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী দেশ। এখানে সকল ধর্মের লোক মিলেমিশেই বসবাস করে আসছে। এই সম্প্রীতি ধরে রাখতে অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী দল আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। অন্যথায় সা¤প্রদায়িকতার বিষবাষ্প আমাদের শান্তি বিনষ্ট করবে।
জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও জেলা তথ্য কর্মকর্তা মো. আহসান কবীর।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …