Latest News
বুধবার, ১৯ জুন ২০২৪ ।। ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / আওয়ামী লীগের পাশে জনগণ নেই, জোর করে ক্ষমতায় টিকে আছে: শিরিন

আওয়ামী লীগের পাশে জনগণ নেই, জোর করে ক্ষমতায় টিকে আছে: শিরিন

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের পাশে জনগণ নেই, তাই তারা জোর করে ক্ষমতায় টিকে আছে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেছেন, বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতায় আছে। জনগণের ভোট ও মতামত ছাড়াই তারা দেশ চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বুধবার সন্ধ্যায় ঝালকাঠি শহর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক এ সংসদ সদস্য বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপিকে মাঠে মানতে দিচ্ছে না। আন্দোলন সংগ্রাম করলেই বিরোধী দলের নেতাকর্মীদের গুম, খুন ও মামলার শিকার হতে হচ্ছে। এখন এমন পরিস্থিতি এসে দাঁড়িয়েছে, যে মানুষের কল্যাণের জন্য কথা বলা যাবে না, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে কথা বলা যাবে না, নারী নির্যাতন, ধর্ষণ, দুর্নীতি ও লুটপাট নিয়ে কথা বলা যাবে না। এ অবস্থা থেকে উত্তোরণের একমাত্র পথ হচ্ছে রাজপথের আন্দোলন। আগামী দিনে সকল আন্দোলন সংগ্রামে বিএনপি নেতাকর্মীদের রাস্তায় থাকার আহ্বান জানান কেন্দ্রীয় এ নেত্রী।
ঝালকাঠি সরকারি মহিলা কলেজ সড়কে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। শহর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবির বাবুলের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন, সদস্য সচিব অ্যাডভোকেট মো. শাহাদাত হোসেন, নলছিটি পৌর বিএনপির সভাপতি মো. মজিবুর রহমান, ঝালকাঠি সদর উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক এসএম এজাজ হাসান, জেলা শ্রমিক দলের সভাপতি টিপু সুলতান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন, জেলা যুবদলের সদস্য সচিব অ্যাডভোকেট আনিসুর রহমান ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু।
শহর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে অ্যাডভোকেট নাসিমুল হাসানকে সভাপতি ও আনিসুর রহমান তাপুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সুপার ফাইভ কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি। কমিটিতে সিনিয়র সহসভাপতি দ্বিন ইসলাম, যুগ্ম সম্পাদক মিলন খলিফা ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে কিবরিয়া তালুকদারকে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …