Latest News
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ ।। ১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / আওয়ামী লীগ ২০০ আসনে জয়ী হবে : ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

আওয়ামী লীগ ২০০ আসনে জয়ী হবে : ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

স্টাফ রিপোর্টার :
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি নির্বাচন থেকে উঠে গেলেও যেন নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়, সেজন্য জাতীয় পার্টি সবগুলো আসনে প্রার্থী দিয়েছিল। বিএনপি নির্বাচনে অংশ নেওয়ায় এখন নির্দিষ্ট আসন ছাড়া সবগুলোতে জাতীয় পার্টি এখন আওয়ামী লীগের প্রার্থীদের সমর্থন দিচ্ছে। কারণ তারা মহাজোটের অংশীদার। মহাজোট ঐক্যবদ্ধ থাকায় একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ২০০ আসনে জয়ী হবে। আজ মঙ্গলবার বিকেলে ঝালকাঠির পোস্ট অফিস সড়কে জাতীয় পার্টি আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমুকে সমর্থন জানিয়ে এ জনসভার আয়োজন করে জাতীয় পার্টি। এ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস খান শিল্পমন্ত্রীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে তাকে সমর্থন জানান।
দেশ বিরোধী, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ সৃষ্টিকারীদের নির্বাচনে বর্জন করার আহ্বান জানিয়ে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, বিএনপি-জামায়াত কোন উন্নয়ন করেনি। তারা লুটপাট করেছে, তাই উন্নয়ন চাইলে আবারো শেখ হাসিনাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। শেখ হাসিনা যে উন্নয়নের ধারা দেখিয়েছে, সারা বিশ্ব অবাক হয়ে তা তাকিয়ে দেখছে। বাংলাদেশকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে বিদেশিরা আখ্যায়িত করেছে।
বিএনপি বিরোধী দলে থাকলে নিষিদ্ধপল্লীর ভাষায় কথা বলে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, বিএনপি সংসদে বিরোধ দল থাকা অবস্থায় সরকারের সমালোচনা না করে নিষিদ্ধপল্লীর ভাষায় কথা বলেছে। কিন্তু জাতীয় পার্টি বিরোধী দলে থাকা অবস্থায় সরকারের উন্নয়নে সহযোগিতা এবং গঠনমূলক সমালোচনা করেছেন।
ঝালকাঠি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদের ক্রীড়া বিষয়ক উপদেষ্টা ও ঝালকাঠি-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী এম এ কুদ্দুস খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও জাতীয় পার্টির সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু।