Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার :
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। আইনজীবী ও লেখক মু. নাসির উদ্দিন কবীরকে আহ্বায়ক এবং লেখক-সাংবাদিক পলাশ রায়কে সদস্যসচিব করে ২৭ সদস্যের এ কমিটি গত ২১ এপ্রিল অনুমোদ করেছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহরিয়ার কবির ও সাধারণ সম্পাদক কাজী মুকুল।
ঝালকাঠিতে প্রথমবারের মত এই কমিটির যাত্রা শুরু হওয়ায় কমিটির সবাইকে অভিনন্দন জানিয়েছেন বরিশাল বিভাগীয় কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংগঠক কাজল ঘোষ এবং সাধারণ সম্পাদক বরিশার বিশ্ববিদ্যায়ের ডেপুটি রেজিস্ট্রার ও সংগঠক মো. বাহাউদ্দিন গোলাপ।
ঝালকাঠি শাখার আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধা নারায়ণ কাঞ্জি লাল চক্রবর্তী, সাবেক সহযোগী অধ্যাপক সামসুল আলম খান বাহার, শিক্ষক জলিলুর রহমান আকন্দ, অ্যাডভোকেট বিপ্লব কুমার রায়, সাংবাদিক ও শিক্ষক মো. আব্দুল হালিম, সাংবাদিক ও শিক্ষক মিলন কান্তি দাস, সাংবাদিক ও সংগঠক ফারুক হোসেন খান, জনপ্রতিনিধি হুময়ুণ কবির সাগর, সাংস্কৃতিক সংগঠক সুভাষ বিশ্বাস, সাংস্কৃতিক সংগঠক ও মুক্তিযোদ্ধা প্রজন্ম শাওন ফেরদৌস রানা, মুক্তিযোদ্ধা প্রজন্মের শাখাওয়াত হোসেন অপু, মাঈনুল ইসলাম উজ্জল, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান অনিম, সাংবাদিক ও সংগঠক মো: মাহাবুব হোসেন সৈকত, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা প্রজন্ম কামরুজ্জামান সুইট, মুক্তিযোদ্ধা প্রজন্ম কঞ্জন কান্তি চক্রবর্তী, কাজল শরীফ, পানু মৃধা, সোহাগ খলিফা, দিদার খান, সামাজিক সংগঠন সংগঠক রাজু বনিক আকাশ, মো. হাসিব হাওলাদার, সাংবাদিক শামীম হোসেন, সংগীত শিল্পি সুমা রানী ও সমাপ্তি রায়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে সার্বজননীন পেনশন স্কিম সম্পর্কিত জনসচেতনতা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে সদর উপজেলার মৎসজীবীদের সঙ্গে সার্বজননীন পেনশন স্কিম সম্পর্কিত জনসচেতনতা সভা অনুষ্ঠিত …