Latest News
বুধবার, ২৬ জুন ২০২৪ ।। ১২ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / করোনা মোকাবেলায় ঘরে থাকা, স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান আমির হোসেন আমুর

করোনা মোকাবেলায় ঘরে থাকা, স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান আমির হোসেন আমুর

স্টাফ রিপোর্টার :
করোনা মোকাবেলায় ঘরে থাকা, স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। আজ শনিবার তাঁর ফেসবুক আইডিতে ঝালকাঠি ও নলছিটিবাসীকে করোনা মোকাবেলায় আল্লাহর কাছে প্রার্থনা করার অনুরোধ জানিয়ে একটি পোস্ট দেন।
আওয়ামী লীগের এ প্রবীণ নেতার পোস্টটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো, ‌করোনা তান্ডবে আজ পুরো পৃথিবী থমকে দাঁড়িয়েছে, প্রতিদিন মৃত্যুর মিছিলে নতুন সংখ্যা যুক্ত হচ্ছে , বিশ্বের উন্নত দেশগুলো আজ করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে , এর প্রতিষেধক ওষুধ আবিষ্কারের আপ্রাণ চেষ্টা চলছে ।করোনা মোকাবেলার একটাই পথ ঘরে থাকতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।
বাংলাদেশে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারন করবে। তাই , আপনারা নিজের স্বার্থে, নিজের পরিবারের সকল সদস্য়ের স্বার্থে এবং দেশের সকল মানুষে জীবন রক্ষার স্বার্থে সবাই নিজ নিজ গৃহে অবস্থান করুন ।
প্রিয় ঝালকাঠি নলছিটি বাসী আপনারা ঘরে বসে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সবাই ক্ষমা প্রার্থনা করুন যাতে আল্লাহ রাব্বুল আলামিন আমাদের করোনা ভাইরাস থেকে রক্ষা করেন ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে স্বামীর নির্যাতনে লামিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে …