Latest News
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ ।। ১০ই কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় ইউপি সদস্যের মাকে কুপিয়ে হত্যা, বাবা হাসপাতালে

কাঁঠালিয়ায় ইউপি সদস্যের মাকে কুপিয়ে হত্যা, বাবা হাসপাতালে

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়ায় হাসিনা বেগম (৫০) নামে এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তাঁর স্বামী মো. জামাল জোমাদ্দারকেও কুপিয়ে গুরতর আহত করা হয়। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার পূর্ব পাটিখালঘাটা গ্রামে স্থানীয় ইউপি সদস্য মো. রিপন জোমাদ্দারের বাড়িতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, ১৫-২০ জনের একদল দুর্বৃত্ত ইউপি সদস্য রিপন জোমাদ্দারের ঘরে সিঁদকেটে প্রবেশ করে। ঘুমন্ত অবস্থায় ইউপি সদস্যর মা হাসিনা বেগম ও বাবা জামাল জোমাদ্দারকে রামদা দিয়ে কুপিয়ে গুরতর আহত করে। দুর্বত্তদের কোপে হাসিনা বেগমের বা হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। গুরুতর অবস্থায় জামাল জোমাদ্দারকে প্রথমে কাঁঠালিয়ার আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
ইউপি সদস্য রিপন জোমাদ্দার অভিযোগ করেন, নির্বাচনী হেরে যাওয়া তাঁর প্রতিপক্ষরা তাকে হত্যার উদ্দেশ্যে এসেছিল। তিনি রাতে অন্য বাড়িতে থাকায় হামলাকারীরা তাঁর মাকে হত্যা করে এবং বাবাকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে আজ শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার থানায় নিয়ে যায়।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

শেখ রাসেলের জন্মদিনে শিশুদের নতুন পোশাক দিলেন ছবির হোসেন

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই …