Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় গাছের গুঁড়ির চাপায় বাকপ্রতিবন্ধীর মৃত্যু

কাঁঠালিয়ায় গাছের গুঁড়ির চাপায় বাকপ্রতিবন্ধীর মৃত্যু

কাঁঠালিয়া প্রতিনিধি :
ঝালকাঠির কাঁঠালিয়ায় গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে বাকপ্রতিবন্ধী এক দিন মজুরের মৃত্যু হয়েছে। তাঁর নাম মজিবর রহমান (৫৫)। আজ সোমবার সকাল ১১টার দিকে উপজেলার পূর্ব কচুয়া ফেরিঘাট সড়কে এ ঘটনা ঘটে। এতে তাঁর ভাগ্নে জিয়াউল হক (৩৭) আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, সকালে বাড়ির মধ্য থেকে একটি গাছ কাটের তারা। গাছের গুঁড়ি কচুয়া বাজারে করাত কলে নেওয়ার জন্য একটি ঠেলাগাড়িতে ওঠানো হয়। গাড়িটি ফেরিঘাট সড়ক দিয়ে নেওয়ার সময় গাছের গুঁড়ি বাধা রশি খুলে যায়। ঠিক করে বাঁধতে গেলে গুঁড়িগুলো নিচে পড়ে যায়। এসময় মামা-ভাগ্নে দুজনেই গুঁড়ির নিচে চাপা পড়ে। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আমুয়া) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাকপ্রতিবন্ধী মজিবুর রহমানকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সতত্য স্বীকার করে শৌলজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহামুদ হোসেন রিপন বলেন, মজিবর ও জিয়াউল সম্পর্কে মামা-ভাগ্নে। তাঁরা নিজেদের গাছ কেটে গুঁড়িগুলো করাতকলে নেওয়ার পথে ঠেলাগাড়ি থেকে গুঁড়ি পড়ে মামা মজিবর মারা যায়। তাঁর মৃতদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।