Latest News
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ ।। ১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় জমির বিরোধে হত্যার হুমকি, মামলা নিচ্ছে না পুলিশ

কাঁঠালিয়ায় জমির বিরোধে হত্যার হুমকি, মামলা নিচ্ছে না পুলিশ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়ায় জমি নিয়ে বিরোধ থাকায় আপন ভাইকে হত্যার ষড়যন্ত্র করার অভিযোগ উঠেছে ভাইয়ের বিরুদ্ধে। ভাইকে দমন করতে প্রতিপক্ষের ভাড়াটে লোকজনকেও ব্যবহার করা হচ্ছে। কেটে ফেলা হয়েছে গাছের বাগান। এ ব্যাপারে থানায় মামলা করতে গেলেও, পুলিশ মামলা নেয়নি। রবিবার দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন কাঁঠালিয়া উপজেলার লেবুবুনিয়া গ্রামের আলমগীর হোসেন (৫৫)। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান তিনি।
লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, তাঁর বড় ভাই শাহাদাত হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। ভাই ও তাঁর ছেলে রাজু হাওলাদারের সঙ্গে যোগদিয়ে অপর প্রতিপক্ষ মিজানুর রহমান, ইউনুচ সিকদার ও খোকন আকন গত ২০ জুন তাঁর রোপন করা গাছপালা কেটে ফেলে। এতে বধা দিতে গেলে তাকে মারধর করার জন্য আসলে তিনি ঘরের ভেতরে অবস্থান নিয়ে প্রাণে রক্ষা পায়। এসময় প্রতিপক্ষরা তাকে ও তাঁর পরিবারের লোকজনকে মেরে ফেলার হুমকি দেয়।
আলমগীর হোসেন বলেন, প্রতিপক্ষরা আমার বড় ভাইয়ের সঙ্গে যোগদিয়ে আমাকে মেরে ফেলে লাশ গুম করে ফেলার হুমকি দিচ্ছে। আমি এখন নিরাপত্তহীনতায় আছি। এ অবস্থায় থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে চোর সন্দেহে যুবককে গণপিটুনি দিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে …