Latest News
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ ।। ১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রকে শ্বাসরোধে হত্যা

কাঁঠালিয়ায় তৃতীয় শ্রেণির ছাত্রকে শ্বাসরোধে হত্যা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়ায় শান্ত হাওলাদার (৯) নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ পশ্চিম শৌলজালিয়া গ্রামে বাড়ির পাশের কলাই ক্ষেতে ফেলে রাখে। শুক্রবার সকালে পুলিশ গিয়ে তাঁর লাশ উদ্ধার করে। সে বৃহস্পতিবার রাত ১২টার দিকে চাচাতো বোনের বিয়ের অনুষ্ঠান থেকে নিখোঁজ হয়। শান্তকে দুর্বৃত্তরা শ্বাসরোধে হত্যা করেছে বলে দাবি করেছে তাঁর পরিবার। শান্ত স্থানীয় কৈখালী প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়তো। সে পশ্চিম শৌলজালিয়া গ্রামের কাঠমিস্ত্রি তপন কুমার হাওলাদারের ছেলে।
পুলিশ ও স্বজনরা জানায়, বাড়ির পাশেই চাচাতো বোন সুমি রানির বিয়ের অনুষ্ঠানে বৃহস্পতিবার রাতে বাবা মায়ের সঙ্গে যোগদেয় শান্ত। রাত ১২টার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। সকাল ৬টার দিকে বাড়ির কাছের একটি ফসলের মাঠে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। শান্তকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও নিহতের বাবা দাবি করেছেন। তবে কারা, কি কারণে তাকে হত্যা করেছে, এ বিষয়টি এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ ও স্বজনরা।
শান্তর বাবা তপন কুমার হাওলাদার বলেন, আমার ছেলে রাতে বিয়ের অনুষ্ঠানে ছিল। রাতে যেকোন সময় দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফসলের মাঠে ফেলে রেখে যায়। কারা আমার ছেলেকে হত্যা করলো এখনো বুঝতে পারছি না। আমি পুলিশ প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকারীদের চিহ্নিত করে বিচার দাবি করছি।
শান্তর মা সাথী রানি হাওলাদার বলেন, আমার ছেলে কি অপরাধ ছিল। আমি জানতে চাই। কেন আমার ছেলেকে মেরে ফেলা হলো। ও কোন দোষ করলে, আমাদের কাছে বলতো, তা না করেই আমার ছেলেকে মেরে ফেলা হলো। আমার কোল খালি করে দিল যারা, তাদের বিচার চাই।
ঘটনাস্থল পরিদর্শন শেষে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা জানান, শান্তকে হত্যার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। আমাদের কাছে কিছু তথ্য রয়েছে, তার ভিত্তিতেই আগাচ্ছি। খুনি যেই হোক, তাকে গ্রেপ্তার করা হবে।