Latest News
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৯ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে কৃষকলীগ

কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছে কৃষকলীগ

স্টাফ রিপোর্টার :
করোনাকালে শ্রমিক সংকট দেখা দেওয়ায় ঝালকাঠির নলছিটিতে কৃষক সিদ্দিক হাওলাদারের চার বিঘা জমির বোরো ধান কেটে দিয়েছেন স্থানীয় কৃষকলীগের নেতাকর্মীরা। আজ সোমবার সকালে নান্দিকাঠি গ্রামের উপজেলা কৃষক লীগের সভাপতি ফিরোজ আলম ও সাধারণ সম্পাদক হানিফ হাওলাদারের নেতৃত্বে ওয়ার্ড আওয়ামী লীগ ও স্থানীয় সেচ্ছাসেবীরা ধান কাটায় অংশ নেন। সকাল ৬টা থেকে দুপুর পর্যন্ত ধান কেটে তাঁরা আটি বেধে ওই কৃষের বাড়িতে পৌছে দেন। ধান কেটে দেওয়ায় খুশি কৃষক সিদ্দিক হোসেন। ধান কাটায় সহযোগিতা করেন স্থানীয় উপসহকারী কৃষি কর্মকর্তা জাহাঙ্গীল হোসেন।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ মনিরুজ্জমান মুনির জানান, কৃষক সিদ্দিক হাওলাদার বাড়ির পাশের চার বিঘা জমিতে বোরো ধানের আবাদ করেন। কিন্তু করোনাকালে শ্রমিক সংকট দেখা দেওয়ায় গ্রামের এই চাষী বিপাকে পড়েন। ধান কাটতে না পারার দুশ্চিন্তায় ভুগছিলেন তিনি। বিষয়টি জানতে পেরে কৃষকলীগের নেতাকর্মীরা ধান কেটে কৃষকের বাড়িতে পৌছে দেন।
উপজেলা কৃষক লীগের সভাপতি ফিরোজ আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমুর নির্দেশে কৃষক লীগ কৃষপের পাশে এসে দাঁড়িয়েছে। শ্রমিক সংকটের কারণে যে কৃষক ধান কাটতে পারবেন না, আমরা তাদের ধান কেটে বাড়িতে পৌছে দেবো। কৃষক লীগ সবসময়ই কৃষকের পাশে থাকবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠির সাংবাদিক কাজী সুমনের বাবার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য কাজী সোলায়মান সুমনের বাবা অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী গিয়াস …