Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়েছে সরকার : ঝালকাঠিতে শাহজাহান ওমর

খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়েছে সরকার : ঝালকাঠিতে শাহজাহান ওমর

মিজানুর রহমান টিটুমো. শাহীন আলম :
সরকার বিরোধী শক্তিকে মামলা দিয়ে দাবিয়ে রাখতে চাইছে বলে অভিযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর (বীর-উত্তম)। তিনি বলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারে রাখা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে খালেদা জিয়াকে মুক্তি না দিলে আরো কঠোর আন্দোলন করা হবে বলেও জানান শাহজাহান ওমর। বরিশালের সমাবেশকে সফল করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে যোগদানের আহ্বান জানান তিনি। আজ শুক্রবার ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস সড়কের দলীয় কার্যালয়ে জেলা বিএনপির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালের সমাবেশ সফল করতে ঝালকাঠিতে প্রস্তুতি সভা করে জেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর (বীর-উত্তম)।
জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টুর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি, যুবদল নেতা রবিউল হোসেন তুহিন ও শ্রমিক দলের সভাপতি টিপু সুলতান। সভায় বক্তারা জানান, আগামী ৭ এপ্রিল বরিশালের সমাবেশে ঝালকাঠি থেকে ২০ হাজার নেতাকর্মী অংশ নেবেন।