Latest News
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ ।। ১লা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / খালেদা জিয়ার সুচিকিৎসা হচ্ছে না, মুক্তি না দিলে কঠোর আন্দোলন : ঝালকাঠিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

খালেদা জিয়ার সুচিকিৎসা হচ্ছে না, মুক্তি না দিলে কঠোর আন্দোলন : ঝালকাঠিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার :
খালেদা জিয়ার সুচিকিৎসা হচ্ছে না বলে দাবি করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। খালেদা জিয়াকে বন্দি রাখা, মানেই হচ্ছে গণতন্ত্রকে বন্দি রাখা; তাই অবিলম্বে তাকে সকল মামলা থেকে মুক্তি না দেওয়া হলে কঠোর আন্দোলন করা হবে বলেও হুশিয়ারি দেন তাঁরা। রবিবার বিকেলে ঝালকাঠি জেলা বিএনপির কর্মীসভায় বক্তারা এসব কথা বলেন। স্থানীয় ব্র্যাকমোড়ের একটি কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করে জেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আবদুল আউয়াল মিন্টু। সভার উদ্বোধন করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর-উত্তম)।
প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল আউয়াল মিন্টু বলেন, সরকার জোর করে খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। তাঁর সুচিকিৎসা হচ্ছে না। বর্তমানে সে একা দাঁড়াতে পারছেন না। অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে। অন্যথায় নেতাকর্মীদের কঠোর আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান মিন্টু। তিনি বলেন, একদিকে খালেদা জিয়াকে কারাবন্দি করে রাখা, অন্যদিকে তারেক রহমানকে মামলা দিয়ে দেশে ফেরার পথ বন্ধ করে দিয়েছে সরকার। সরকার মুখে গণতন্ত্রের কথা বললেও তারা নিজেরাই গণতন্ত্রকে হত্যা করেছে।
ব্যারিষ্টার শাহজাহান ওমর বলেন, মানুষকে ভুল বুঝিয়ে কতো দিন আর রাখা যাবে, একদিন জনগণই রাস্তায় নেমে খালেদা জিয়াকে মুক্ত করে আনবে। জেলা বিএনপির কমিটি হবে গ্রহণযোগ্য ব্যক্তিদের দিয়ে, যাদের নির্লোভ ও সততা রয়েছে।
বিএনপি নেত্রী বিলকিস জাহান শিরিন বলেন, দেশমাতাকে বন্দি রেখে আমরা অনেকে শান্তিতে ঘরে বসে ঘুমাই। সবাইকে মনে রাখতে হবে, খালেদা জিয়া সব সুখ হারাম করে জেলে আছেন, আমাদের উচিৎ তাঁর মুক্তির দাবিতে একদফা আন্দোলন করা। খালেদা জিয়াকে মুক্ত করতে পারলে, এই সরকারকেও হটানো যাবে।
জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) আকন কুদ্দুসুর রহমান, বিলকিস জাহান শিরিন, সহসাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি, সদর উপজেলার বিএনপির সভাপতি সরদার এনামুল হক এলিন, নলছিটি উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান হেলাল, পৌর বিএনপির সভাপতি মজিবুর রহমান ও কাঁঠালিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন কবির।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …