Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / গায়ের শক্তি দিয়ে কিছু হয় না, আল্লাহর শক্তি বড় শক্তি : ছারছীনার পীর

গায়ের শক্তি দিয়ে কিছু হয় না, আল্লাহর শক্তি বড় শক্তি : ছারছীনার পীর

স্টাফ রিপোর্টার :
ছারছীনা দরবার শরীফের পীর আমীরে হিযবুল্লাহ আলহাজ¦ হযরত মাওলানা শাহ্ মুহাম্মদ মোহেব্বুল্লাহ্ বলেন, সুন্নত তরিকার ওপর আমল করতে হবে। আমলের মধ্যে কোন বিবেধ সৃষ্টি করা যাবে না। আমরা আল্লাহর দল করি। আমাদের তরিকা হক তরিকা। সুন্নত তরিকার আদর্শ মেনে চলতে হবে। গায়ের শক্তি দিয়ে কিছু হয় না, আল্লাহর শক্তি বড় শক্তি। শরীয়ত বিরোধী কোন কাজ করা যাবে না। সুদ, ঘুষ, মদ জুয়া থেকে সবাইকে দূরে থাকতে থাকতে হবে। শুক্রবার রাতে ঝালকাঠির কেন্দ্রীয় ঈদগা ময়দানে বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লা জেলা শাখার উদ্যোগে ইছালে ছওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ছারছীনা পীর বলেন, ছারছীনা সেলসেলার আদর্শকে ধরে রাখতে হবে। ছারছীনা দরবারের বিরুদ্ধে কোন বিবেধ সৃষ্টি করা যাবে না। সন্তানদেরকে হক্কানী আলেম বানানোর চেষ্টা করতে হবে। প্রতিটি এলাকায় দ্বিনিয়া মাদরাসা প্রতিষ্ঠা করতে হবে। ছারছীনা দরবার সুন্নত তরিকার আদর্শের দরবার। মুরব্বিদের আদব রক্ষা করতে হবে। ভুল করলে তা মাফ চেয়ে নিতে হবে। মুরব্বিরা যে আদর্শ দেখিয়েছেন, তাদের আদর্শ মেনে চলতে হবে।
মাহফিলে উপস্থিত ছিলেন আমিরুল মুসলেহীন মাওলানা খলীলুর রহমান নেছারাবাদী। এতে অন্যান্যের মধ্যে ওয়াজ নসিহত করেন মাওলানা নুরুর রহমান বেগ, মাওলানা ওসমান গণি সালেহি, ড. এবিএম রুহুল আমিন, শাহ মুহাম্মদ নেছার উদ্দিন হোসাইন। মাহফিলে বক্তব্য দেন ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। মাহফিলে স্থানীয় আলেম ওলামা ও ছারছীনা শরীফের ভক্তরা উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …