Latest News
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ ।। ৪ঠা শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে অভিভাবক ও শিক্ষার্থীদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

ঝালকাঠিতে অভিভাবক ও শিক্ষার্থীদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। বুধবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা পুলিশ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, স্কুল ও প্রাইভেট ছুটির কতসময় পর সন্তান বাসায় ফিরে সেদিকে লক্ষ্য রাখতে হবে অভিভাবকদের। রাতে সময়মত না ঘুমিয়ে মোবাইল টিপছে কিনা, সেটাও নজর রাখতে হবে। শিক্ষার্থীরা বিদ্যালয়ে অমনোযোগী হলে শিক্ষকদের কাউন্সিলিংয়ের মাধ্যমে জানতে হবে তার কি হয়েছে।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, সঠিক ভাবে পড়াশুনা করে তোমরাই একদিন এ দেশের উচ্চ পদে অধিষ্ঠিত হবে। তোমাদের সুশিক্ষাকে কাজে লাগিলে সামাজিক নানা কর্মে যোগদিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে বিদ্যালয়ের সুনাম রক্ষা করবে। মতবিনিময় সভার পূর্বে দুপুর ১ টায় পুলিশ সুপার বিদ্যালয় প্রাঙ্গনের সবুজ চত্বরে প্রবেশ করে ছোট ছোট শিক্ষার্থীদেরকে মাতৃস্নেহে দেন এবং চকলেট বিতরণ করেন।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাহাঙ্গীর আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সাইদ মো. ফরিদ, সিনিয়র সহকারী শিক্ষক তৌহিদ হোসেন খান। অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গাইন, সহকারী শিক্ষক কনিকা রানী সরকার ও সহহকারী শিক্ষক তারিকুল ইসলাম তারিক।