Latest News
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ ।। ১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে আনারস প্রতীকের দুই কর্মীকে কুপিয়ে আহত

ঝালকাঠিতে আনারস প্রতীকের দুই কর্মীকে কুপিয়ে আহত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমানের দুই কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিদ্বন্দ্বি প্রার্থী কাপ পিরিচ প্রতীকের কর্মী সমর্থকদের বিরুদ্ধে। আজ সোমবার দুপুরে সদর উপজেলা শেখেরহাট ইউনিয়নের বংকুরা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় আহত লাভলু খান (২৬) ও জসিম হাওলাদারকে (২৫) ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা জানায়, কাপ পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজের কর্মীরা সোমবার দুপুরে টাকা দিয়ে ভোট কেনার বংকুরা গ্রামে ঢুকলে বাঁধা দেয় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা। এসময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। কাপ পিরিচ প্রতীকের কর্মী শুভ্র খানের নেতৃত্বে আনারস প্রতীকের কর্মীদের ওপর হামলা চালানো হয়। তাঁরা পিটিয়ে ও কুপিয়ে আনারস প্রতীকের কর্মী লাভলু খান ও জসিম হাওলাদারকে আহত করে। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয়রা ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।
আহত জসিম হাওলাদার বলেন, রবিবার রাত থেকে কাপ পিরিচের পক্ষে টাকা দিয়ে ভোট কেনা শুরু হয়। সোমবার দুপুরে প্রার্থীর ভাইর ছেলে শুভ্র খান লোকজন নিয়ে ভোটারদের টাকা দিচ্ছিল। এতে বাঁধা দিলে আমাদের দুইজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।
এ ব্যপারে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজ বলেন, আমি গরিব প্রার্থী। আমার কর্মী সমর্থকরাও গরিব। আমার পক্ষ থেকে কাউকে টাকা দেওয়া হয়নি। একটি মিথ্যা অভিযোগ দিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে।
ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) মো. আরেফিন বলেন, দুইজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে চোর সন্দেহে যুবককে গণপিটুনি দিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে …