Latest News
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ ।। ১লা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে আমির হোসেন আমুর খাদ্যসামগ্রী বিতরণ

ঝালকাঠিতে আমির হোসেন আমুর খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর পক্ষ থেকে পাঁচ হাজার মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনায় কর্মহীন ও দরিদ্র মানুষকে শনিবার সকালে চাল, ডাল, আলু, চিড়া, মুড়ি, তেল, লবন ও সাবান দেওয়া হয়। শহরের রোনালসে রোডে আমির হোসেন আমুর বাসভবনে সকাল ১০টায় এ কার্যক্রমের উদ্বোধন করেন কৃষি সচিব মো. নাসিরুজ্জামান। সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। এসময় আমির হোসেন আমু টেলিকনফারেন্সে বক্তব্য দেন। আমু বলেন, বর্তমান সরকার কর্মহীন মানুষের পাশ দাঁড়িয়েছে। কোন মানুষ যেন অভুক্ত না থাকে, সেজন্য গ্রাম পর্যায়ে খাদ্যসামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। ব্যক্তিগত উদ্যোগেও আমরা মানুষের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। দুঃসময়ে সবাইকে ঘরে থেকে করোনা মোকাবেলার আহ্বান জানান আওয়ামী লীগের এ বর্ষিয়ান নেতা।
খাদ্যসামগ্রী বিতরণকালে কৃষি সচিব করোনা মোকাবেলার জন্য খাদ্যসামগ্রী বিতরণ রেশনিং পদ্ধতিতে করার আহ্বান জানান। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পর্যাপ্ত খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। ব্যক্তি উদ্যোগেও মানুষ মানুষের পাশে দাঁড়িয়েছে। তাই সবাইকে নিরাপদে ঘরে থাকার আহ্বান জানান তিনি। আওয়ামী লীগের বর্ষিয়ান এ নেতা আমির হোসেন আমুর খাদ্যসামগ্রী ঝালকাঠি সদর ও নলছিটি উপজেলার ২০টি ইউনিয়নে পৌছে দেওয়া হয়।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সালাহউদ্দিন আহম্মেদ সালেক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশীদ হাওলাদার, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল, তরুন কর্মকার, জাবিবুর রহমান হাবিল, রেজাউল করিম জাকির, হাফিজ আল মাহমুদ ও জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …