Latest News
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ ।। ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে আমির হোসেন আমুর জন্মদিন উদযাপন

ঝালকাঠিতে আমির হোসেন আমুর জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, বর্ষিয়ান রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আমির হোসেন আমু এমপি’র ৮১ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। আলোচনা, কেককাটা ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে দিনটি পালন করেন নেতাকর্মীরা।
এ উপলক্ষে রবিবার দিনগত রাত ১২টা ১ মিনিটে কেক কাটা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ। এ সময় ভার্চুয়ালি সংযুক্ত হয়ে দোয়া-মোনাজাতে অংশ নেন আমির হোসেন আমু।
ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের আলোচনা সভায় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও যুগসাধারণ সম্পাদক তরুন কুমার কর্মকার বক্তব্য দেন। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে পৌর মেয়র লিয়াকত আলী তালুকদর, জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির, জেলা ছাত্রলীগ সভাপতি মাসুদ মধু উপস্থিত ছিলেন। জন্মদিন অনুষ্ঠানে আওয়ামী লীগ এবং এর অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এদিকে জন্মদিন উপলক্ষে সোমবার সকালে ঝালকাঠি পৌরসভার কার্যালয়ে কেক কাটা ও দোয়া মোনাজাদের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, প্যানেল মেয়র তরুন কর্মকার, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল, হাফিজ আল মাহমুদ, কামাল শরীফ, হুমায়ুন কবির সাগর, পৌর সচিব শাহিন সুলতানা, নির্বাহী প্রকৌশলী আবু হানিফসহ কর্মকর্তা ও কর্মচারীরা।
এ সময় আমির হোসেন আমু এমপি’র দীর্ঘায়ু এবং সুস্বাস্থ কামনাসহ বিশেষ দোয়া মোনাজাত করা হয়। উল্লেখ্য, ১৯৪১ সালের ১৫ নভেম্বর ঝালকাঠির শেখের ইউনিয়নের রাজপাশা গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন আমির হোসেন আমু। এ ছাড়াও বর্ষিয়ান নেতা জন্মদিন উপলক্ষে পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের উদ্যোগে সকল মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে বিএনপি অফিস খুলতে দেয়নি পুলিশ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে বিএনপির কিক্ষোভ সমাবেশ করতে দেয়নি পুলিশ। এমনকি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় জেলা …