Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে আমু বললেন, ‘জঙ্গিবাদ ধর্ম ও মানবতার শত্রু’: মেম্বার্স ফোরামের অফিস উদ্বোধন

ঝালকাঠিতে আমু বললেন, ‘জঙ্গিবাদ ধর্ম ও মানবতার শত্রু’: মেম্বার্স ফোরামের অফিস উদ্বোধন

স্টাফ রিপোর্টার :
জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই সেইভাবে তাদের দিকে দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন হআেওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন বর্তমান সরকার চাইছে, প্রত্যেকটি যায়গার মানুষ সংঘবদ্ধ হোক। সুশৃঙ্খল জাতি গঠক করা গেলে দুস্কৃতকারি, জঙ্গিবাদ, মাদক ও দুর্ণীতি নির্মূল করা যায়। মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় ইউনিয়ন পরিষদের সদস্যদের সংগঠন ‘মেম্বারর্স ফোরামের’ জেলা কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শক্তিশালি এবং সুশৃঙ্খল সংগঠন করার ওপর গুরুত্ব দিয়ে আমু বলেন, এতে জাতীয় উন্নয়ন যেমন ত্বরান্বিত হয়, অন্যদিকে সর্বরকম অনাচার অবিচার রোধ করা যায়।
মেম্বারর্স ফোরামের সভাপতি মো. মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান। অনুষ্ঠানে মেম্বারর্স ফোরামের পক্ষ থেকে আমির হোসেন আমুকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে গরিব মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। আমির হোসেন আমু এ কম্বলগুলো তাদের হাতে তুলে দেন।
এর আগে সকালে আমির হোসেন আমু ‘জনসচেতনতা সৃষ্টিতে যুব সমাজের ভূমিকা’ শীর্ষক সমাবেশে যোগ দেন। যুব উন্নয়ন অধিদপ্তর এ সমাবেশের আয়োজন করে। এছাড়াও ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে অনুদানের ২৮ লাখ টাকার চেক বিতরণ করেন আমির হোসেন আমু। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে সমাজসেবা অধিদপ্তর।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …