Latest News
বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৮ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে এক পৌর কাউন্সিলরের বিচারের দাবিতে মানববন্ধন

ঝালকাঠিতে এক পৌর কাউন্সিলরের বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমাযুন কবির খানের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজী, নারী নির্যাতন, দখল ও লুটসহ নানা অপরাধের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধ এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় যুবলীগ নেতা-কর্মী ও এলাকাবাসি ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার কয়েকশ মানুষ অংশ নেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ক্ষতিগ্রস্ত পশ্চিম ঝালকাঠির বাসিন্দা জিহাদ বেপারী, শাহিন খলিফা, আল মাসুদ মধু, শহীদুল ইসলাম, রেজবা আহম্মেদ আলভী ও ফারুক হোসেন।
বক্তারা বলেন, কাউন্সিলর হুমায়ুন কবির খান এলাকায় একাধিক হত্যা, চাঁদাবাজী, নারী নির্যাতন, লুটসহ বিভিন্ন সন্ত্রাসী তৎপরতার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকলেও প্রশাসন তার বিরুদ্ধে কোন ব্যাবন্থা নিচ্ছে না। এতে সে দিন দিন আরো বেপরোয়া হয়ে উঠেছে। ফলে শহরের পশ্চিম ঝালকাঠি এলাকার মানুষ অতংকে দিন কাটাচ্ছে।
ওই কাউন্সিলর সন্ত্রাসী বাহিনী ভাড়া করে যুবলীগ নেতা কামাল শরীফ ও তাঁর পরিবারকে হত্যার ষড়যন্ত্র করেন। এ সংক্রান্ত একটি ফোনালাপ ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিযোগ অস্বীকার করে পৌর কাউন্সিলর হুমায়ুন কবির বলেন, কামাল শরীফ ও তাঁর লোকজন মিথ্যা মামলা দিয়ে উল্টো তাকে হয়রানি করছেন।