Latest News
শনিবার, ১৩ জুলাই ২০২৪ ।। ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে এক রাতে তিনটি বিদ্যালয়ে চুরি

ঝালকাঠিতে এক রাতে তিনটি বিদ্যালয়ে চুরি

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে এক রাতে তিনটি বিদ্যালয়ে চুরি হয়েছে। চোরের দল বিদ্যালয়গুলো থেকে ল্যাপটপসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।
অভিযোগে জানা যায়, রাতে সদর উপজেলার নথুল্লাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ফটকের তালা ভেঙে ভেতরে প্রবেশ একদল চোর। এ বিদ্যালয় থেকে একটি ল্যাপটপসহ বিভিন্ন মালামাল নিয়ে যায় চোরের দল। নৈশপ্রহরী বিদ্যালয়ে রাতে না থাকার কারনে এ চুরির ঘটনা ঘটে। একই রাতে পার্শ্ববর্তী ফখরুদ্দিন শিশু বিদ্যালয় ও নৈয়ারি মাধ্যমিক বিদ্যালয়য়ে চুরি হয়। এ দুইটি বিদ্যালয় থেকে বৈদ্যুতিক পাখা, পিতলের ঘণ্টাসহ বিভিন্ন মালামাল চুরি হয়।
নথুল্লাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা নাঈম বলেন, আমাদের নৈশপ্রহরী আবদুস ছালামের মা অসুস্থ থাকায় মঙ্গলবার রাতে তিনি বিদ্যালয়ে ছিলেন না। এ সুযোগে চুরি হয়। এ ঘটনায় থানায় মৌখিকভাবে জানানো হয়েছে।
ঝালকাঠি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মিজানুর রহমান বলেন, বিদ্যালয়ে চুরির ঘটনায় থানায় ফোন করে শিক্ষকরা জানিয়েছেন। এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।