Latest News
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ।। ২রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত

ঝালকাঠিতে এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :    
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআনখানি, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ঝালকাঠি জেলা জাতীয় পার্টির আয়োজনে পোস্ট অফিস সড়কের দলীয় কার্যালয়ে  মঙ্গলবার আছর নামাজ শেষে এ দোয়া অনুষ্ঠিত হয়। জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এডভোকেট আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে  সদস্যসচিব মাহবুবুর রহমানের পরিচালনায় পল্লীবন্ধু এরশাদের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে স্মৃতিচারণ মূলক আলোচনা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মোঃ বজলুর রহমান, সদর উপজেলা সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, পৌর কমিটির আহ্বায়ক এডভোকেট আব্দুল আলিম, সদস্য সচিব একেএম বেলায়েত হোসেন প্রমুখ।
একই সাথে জেলা জাতীয় পার্টির সাবেক সহসভাপতি এডভোকেট আনিচ উদ্দিন সিকদারসহ সদ্য প্রয়াত জাপা নেতাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এসময় জেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও আছর নামাজ শেষে শহর ও শহরতলীর মসজিদগুলোতেও পল্লীবন্ধু এরশাদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
এদিকে নলছিটি উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুল জলিল গাজীর উদ্যোগে বাদ আছর শহরের কয়েকটি মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এতে দলের নেতাকর্মীরা অংশ নেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …