Latest News
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ।। ১৪ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টা, বসতঘর ভাঙচুর

ঝালকাঠিতে গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টা, বসতঘর ভাঙচুর

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে সাফিয়া বেগম (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যাচেষ্টা করেছে প্রতিপক্ষরা। এসময় তাঁর বসতঘর ভাঙচুর করা হয়। আজ শুক্রবার সকালে সদর উপজেলার হাজরাগাতি গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাত জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
পুলিশ ও আহতর পরিবার জানায়, চাচাতো ভাই আবুল ফরাজীরদের সঙ্গে জমি নিয়ে ইসাহাক ফরাজীর বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সকালে আবুল ফরাজী তাঁর আতœীয়-স্বজনদের নিয়ে ইসাহাক ফরাজীর বাড়ি ভাঙচুর করে। এতে বাধা দিলে তাঁর স্ত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা করে হামলাকারীরা। গুরুতর অবস্থায় তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পররপরই হামলাকারীরা গাঢাকা দিয়েছে।
আহত গৃহবধূর স্বামী ইসাহাক ফরাজী বলেন, চাচাতো ভাই আবুল হোসে ফরাজীর নেতৃত্বে আসিক ফরাজী, বজলু ফরাজী, দেলোয়ার ফরাজী, মতি হোসেন ফরাজী, আমির হোসেন ফরাজী ও বাবুল ফরাজী আমার বসতঘরে হামলা ভাঙচুর করে। আমার স্ত্রীকে তারা কুপিয়ে আহত করেছে। সে এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।
ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আলম জানান, এ ঘটনায় আহত নারীর স্বামী ইসাহাক ফরাজী বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে ঘুড়ি উৎসব অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বসন্ত বরণ ও বিশ^ ভালোবাসা দিবস উপলক্ষে ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়ে গেল ঐতিহ্যবাহী …