Latest News
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ ।। ১১ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে গ্রেপ্তার হওয়া যুবলীগ নেতার বাসা থেকে দুটি পাইপগান গুলি উদ্ধার

ঝালকাঠিতে গ্রেপ্তার হওয়া যুবলীগ নেতার বাসা থেকে দুটি পাইপগান গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার :
চাঁদাবাজী মামলায় গ্রেপ্তার হওয়া যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলনের বাসা সৈয়দ টাওয়ার থেকে বুধবার রাতে দুটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। তিন দিনের রিমান্ডের প্রথম দিনে জিজ্ঞাসাবাদে মিলন তাঁর কাছে অস্ত্র রয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করেন। গত ৫ জানুয়ারি ব্যবসায়ী কালাম হোসেনের দায়ের করা মামলায় মঙ্গলবার রাতে শহরের ডাক্তারপট্টি এলাকা থেকে ৫ সহযোগীসহ সৈয়দ হাদিসুর রহমান মিলনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় ১২টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আদালত সৈয়দ মিলনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
পুলিশ জানায়, রিমান্ডের প্রথম দিনে জিজ্ঞাসাবাদে সৈয়দ মিলন তার কাছে দুটি পাইপগান রয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করে। পুলিশ সৈয়দ মিলনকে নিয়ে বুধবার রাতে অস্ত্র উদ্ধারের জন্য তার বাসা সৈয়দ টাওয়ারে অভিযান চালায়। বাসার ভেতরে একটি বাক্সের মধ্যে দুটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। সৈয়দ মিলনের বিরুদ্ধে টেন্ডারবাজী, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মারধর, সন্ত্রাসী বাহিনীর পৃষ্ঠপোষকতা, জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে। এসব ঘটনায় তার বিরুদ্ধে ১১টি মামলা দায়ের করা হয়।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, রিমান্ডে সৈয়দ মিলনকে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে স্বামীর নির্যাতনে লামিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে …