Latest News
বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৮ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ধানকাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত, আহত ৩, আটক ২

ঝালকাঠিতে ধানকাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত, আহত ৩, আটক ২

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি সদর উপজেলার দেউরী গ্রামে শুক্রবার সকালে বিরোধীয় জমির ধানকাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা কুপিয়ে হত্যা করেছে জাহিদুল ইসলাম খান (২২) নামে এক যুবককে। হামলায় জাহিদের বাবা ও ভাইসহ আরো তিনজন আহত হয়। গুরুতর অবস্থায় আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে বরিশাল থেকে আটক করেছে পুলিশ। তাদের একজনের নাম ইদ্রিস। অপরজনের নাম জানাযায়নি।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, দেউরী গ্রামের জালাল খানের সঙ্গে প্রতিবেশী ফারুক হাওলাদারের ৫১ শতাংশ জমি নিয়ে বিরোধী চলে আসছিল। বিরোধীয় জমিতে জালাল খান আমন ধানের বীজ বপণ করেন। ধান কাটার জন্য জালাল খানের ছেলে ঢাকায় একটি হোটেলের বাবুর্চি জাহিদুল ইসলাম খান বৃহস্পতিবার বাড়িতে আসে। তারা ধান কাটার আগেই শুক্রবার ওই জমির ধান ফারুক হাওলাদার ও তার ছেলেরা লোকজন নিয়ে কেটে নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে ধানকাটায় বাধা দিতে গেলে জালাল খান (৬৫), তার ছেলে জাহিদুল ইসলাম খান (২২), রমজান খান (২০) ও ভাই শাহজাহান খানকে (৫০) কুপিয়ে ও পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। গুরুতর অবস্থায় তাদের ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসার পথে জাহিদুল ইসলামের মৃত্যু হয়। অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় ঝালকাঠি থেকে তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
নিহতের স্বজন আল আমিন বলেন, জাহিদের মাথা ও হাত পায়ে ধারালো অস্ত্রের অসংখ্য কোপ রয়েছে। জাহিদের বাবা ও ভাইসহ আহত তিনজের অবস্থাও গুরুতর।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিলেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে বিভিন্ন সময় হারিয়ে যাওয়া এবং চুরি হওয়া ১১টি স্মার্ট ফোন উদ্ধার …