Latest News
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ ।। ১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে আসা ৬৫ জন হোম কোয়ারেন্টিনে

ঝালকাঠিতে নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে আসা ৬৫ জন হোম কোয়ারেন্টিনে

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে নতুন করে ৬৫ জনকে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার স্বাস্থ্য বিভাগ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে এ নির্দেশনা দেওয়া হয়। এরা ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে ঝালকাঠিতে প্রবেশ করেছেন। জেলা প্রশাসনের নিয়মিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
জানা যায়, নারায়ণগঞ্জ জেলা লকডাউন ও ঢাকায় অঘোষিত লকডাউন চলায় সেখান থেকে পালিয়ে ঝালকাঠির গ্রামের বাড়িতে প্রতিদিনই আসছে মানুষ। কর্মস্থল ছেড়ে যারা আগে আসতে পারেনি, তারা গত দুইদিনে দুই শতাধিক এ জেলায় প্রবেশ করেছে। এদের অনেকেই জ্বর ও সর্দি, কাশিতে আক্রান্ত। এ অবস্থায় তাদের প্রতিবেশীরা পড়েছেন বিপাকে। অনেকে আবার বাড়ির বাইরে বের হচ্ছেন, যাচ্ছেন বাজারেও। এ অবস্থায় তাদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ ও জেলা প্রশাসন। এদিকে ঝালকাঠিতে করোনা উপসর্গ দেখা দেওয়ায় ৭ জনের নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি আহমেদ হাসান বলেন, আমরা যেখানেই খবর পাচ্ছি ঢাকা অথবা নারায়ণগঞ্জ থেকে মানুষ আসছে, সেখানে গিয়ে তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলেছি। যারা এ নির্দেশ মানবে না, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে চোর সন্দেহে যুবককে গণপিটুনি দিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে …