Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / অর্থনীতি / ঝালকাঠিতে নারী উদ্যোক্তা-ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময়

ঝালকাঠিতে নারী উদ্যোক্তা-ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :
নারী সমাজকে নিজের পায়ে দাঁড়াতে সহায়তা করার লক্ষ্যে ঝালকাঠিতে নারী উদ্যোক্তাদের সঙ্গে ব্যাংক কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ব্র্যাক ব্যাংকের সমন্বয়ে মোট ১৭টি ব্যাংকের উদ্যোগে মঙ্গলবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ অনুষ্ঠানে নারী উদ্যোক্তাদের মাঝে ঋণ বিতরণ করা হয়।
বাংলাদেশ ব্যাংকের ডিজিএম (এস এমই এন্ড এসপিডি) স্বপন কুমার বিশ^াস এতে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক (এস এমই এন্ড এসপিডি) মো. জাহিদুল ইসলাম, ঝালকাঠি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সালাহউদ্দিন আহমেদ সালেক, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মো. আলতাফ হোসেন।
ব্র্যাক ব্যাংকের টেরিটরি ম্যানেজার মো. নাজমুল হকের সভাপতিত্বে প্রবীণ সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু, ব্র্যাক ব্যাংকের ম্যানেজার শামিউল ইসলাম শামিম, ন্যাশনাল ব্যাংকের ম্যানেজার মো. জালাল উদ্দিন আহমেদ, পূবালী ব্যাংকের ম্যানেজার রুহুল আমিন, রূপালী ব্যাংকের এজিএম স্বপন কুমার বেপারী, নারী উদ্যোক্তা লুৎফুন্নাহার নাহার লুনা, সামসুন্নাহার, পিনু আক্তার নদী বক্তব্য দেন। এছাড়া ১০ জন নারী উদ্যোক্তা মুক্ত আলোচনায় অংশ নেন। নারী উদ্যোক্তা সৃষ্টি এবং বিদ্যমান নারী উদ্যোক্তাদের উৎসাহ ও দিক নির্দেশনা প্রদানের জন্য আয়োজিত এ সভায় প্রায় একশ জন নারী এবং বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …