Latest News
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ ।। ১০ই শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে পুরোহিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঝালকাঠিতে পুরোহিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর পক্ষ থেকে ঝালকাঠিতে পুরোহিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে শহরের ফায়ার সার্ভিস সড়কের মদন মোহন আখড়া মন্দির চত্বরে এসব খাদ্যসামগ্রী ৫০ পুরোহিতদের হাতে তুলে দেওয়া হয়। টেলি কনফারেন্সের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, বর্তমান সরকার সব শ্রেণির মানুষের কল্যাণে কাজ করছে। করোনায় অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়ে সারা দেশে খাদ্যসামগ্রী বিতরণ করছে। কোন মানুষ যেন অভুক্ত না থাকে তার ব্যবস্থা করা হচ্ছে। প্রধানমন্ত্রী বলেছেন, সরকারের পাশাপাশি দলের নেতাদের ত্রাণ কার্যক্রম চালিয়ে যেতে। আমরা তাঁর নির্দেশে জেলায় সব শ্রেণির মানুষকে খাদ্যসামগ্রী দিচ্ছি। এ ধারা অব্যহত থাকবে বলেও জানান তিনি।
খাদ্যসামগ্রী তুলে দেন জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও পাবলিক হরিসভা মন্দিরের সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. অসীম কুমার সাহা এবং জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার।
অধ্যাপক ডা. অসীম কুমার সাহা বলেন, পূজা উদযাপন কমিটি ইতোমধ্যে মুসলিম পরিবারের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেছে। এবার সংসদ সদস্য আমির হোসেন আমু মহোদয়ের উদ্যোগে পুরোহিতদের খাদ্যসামগ্রী দেওয়া হয়। আমরা আওয়ামী লীগের শ্রদ্ধাভাজন এ নেতার প্রতি কৃতজ্ঞ। খাদ্যসামগ্রী পেয়ে খুশি হয়েছেন পুরোহিতরা।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে চোর সন্দেহে যুবককে গণপিটুনি দিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে চোর সন্দেহে রিয়াজ ফকির (২৪) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে …