Latest News
শনিবার, ১৩ জুলাই ২০২৪ ।। ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে পুলিশের নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

ঝালকাঠিতে পুলিশের নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতনতা তৈরির লক্ষ্যে সমাবেশ করেছে পুলিশ। শনিবার সকাল ১০টায় একযোগে জেলার ৫০টি বিটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশগুলোতে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার কাজী ছোয়াইব, চার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপপরিদর্শকরা বক্তব্য রাখেন। সমাবেশে নারীদের পাশাপাশি জনপ্রতিনিধি, শিক্ষক মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।


জেলা পুলিশ জানায়, শনিবার সকাল ১০টায় কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া সেন্টারের হাটের সমাবেশে বক্তব্য দেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এছাড়াও ঝালকাঠি শহরের ব্র্যাকমোড় এলাকায় সমাবেশে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী ছোয়াইব, রাজাপুর সদর বিটে বক্তব্য দেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাখাওয়াত হোসেন ও নলছিটি শহরের থানারপুল এলাকায় সমাবেশে বক্তব্য দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম তালুকদার।


সমাবেশে পুলিশ কর্মকর্তারা বলেন, নারীদের সুরক্ষা ও নিরাপত্তার জন্য পুলিশ সবসময় প্রস্তুত রয়েছে। ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে জনগণকে সচেতন হতে হবে। যেখানেই এ ধরণের ঘটনার খবর পাওয়া যাবে, সেখানেই প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয় সমাবেশ থেকে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব কুলকাঠি প্রাইমারি স্কুলের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলার পূর্ব কুলকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা …