Latest News
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ ।। ১৫ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে পৌর আ. লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালিত

ঝালকাঠিতে পৌর আ. লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় পৌর আওয়ামী লীগ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়েবুর মোর্শেদ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সালাম, পৌর কাউন্সিলর হুমায়ুন কবির, আব্দুল কুদ্দুস হাওলাদারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশকে অকার্যকর রাষ্ট্র বানাতে চেয়েছিল। বাংলার মানুষ যাতে স্বাধীনতার সুখ শান্তি না পায়। আজ বাংলার মানুষ সুখে শান্তিতে আছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের হাল ধরেছিল তাই আজ বিশ্বের কাছে বাংলাদেশ একটি উন্নত দেশ হিসেবে পরিচিতি পেয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। তারই সাথে ঝালকাঠির অভিভাবক শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ্ব আমির হোসেন আমু এম পি মহোদয় নেতৃত্বে ঝালকাঠিতে বিভিন্ন উন্নয়ন হয়েছে।
আলোচনা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. মোক্তার হোসেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

পুলিশ সুপার হলেন মাহমুদ হাসান

স্টাফ রিপোর্টার : পুলিশ সুপার হলেন গুণী, দক্ষ ও মেধাবী অফিসার এম এম মাহমুদ হাসান। …