Latest News
শনিবার, ১৩ জুলাই ২০২৪ ।। ২৯শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ‘ভন্ড বাবার’ প্রতারণার শিকার গৃহবধূ

ঝালকাঠিতে ‘ভন্ড বাবার’ প্রতারণার শিকার গৃহবধূ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে ‘ভন্ড বাবার’ প্রতারণার শিকার হয়ে স্বর্ণালংকার হারিয়েছেন এক গৃহবধূ। মঙ্গলবার সকাল ১১টার দিকে শহরের কালিবাড়ি সড়কে এ ঘটনা ঘটে। প্রতারণার শিকার ঝালকাঠি সদর উপজেলার বিকনা গ্রামের গৃহবধূ নাজমা বেগম পুলিশের কাছে অভিযোগ দিয়েছেন। নাজমা ওই গ্রামের জুয়েল শেখের স্ত্রী।
নাজমা বেগম জানান, সকালে তিনি বাড়ি থেকে ওষুধ কেনার জন্য শহরের কালিবাড়ি সড়কের একটি ফার্মেসির সামনে দাঁড়িয়ে ছিলেন। এসময় এক ব্যক্তি এসে তাকে বলেন, ‘আপনি অনেক সমস্যায় আছেন, আমরা জানতে পেরেছি। বাবার কাছে চলেন, তিনি সব সমস্যা সমাধান করে দেবেন।’ ওই ব্যক্তি তাকে রাস্তার পাশেই বসে থাকা এক বৃদ্ধকে ‘বাবা’ বলে দেখিয়ে দেন। কাছে যেতেই তিনটি পাথর হাতের মুঠোয় দিয়ে নাকে গন্ধ নিতে বলেন ওই বৃদ্ধ। তিনি গন্ধ নেওয়ার সঙ্গে সঙ্গে চেতনা হারিয়ে ফেলেন। এসময় তার কানের স্বর্ণের দুল, হাতের দুটি স্বর্ণের চুরি, মোবাইলফোন ও একটি ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায় ভন্ড বাবা ও তার সহযোগী। জ্ঞান ফিরে আসার পরে তিনি চিৎকার শুরু করেন। লোকজন এসে তাকে থানায় নিয়ে আসে। পুলিশ গিয়ে ঘটনাস্থলের একটি দোকান থেকে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে। ওই ফুটেজে প্রতারক দুই ব্যক্তিকে সনাক্ত করা হয়। তবে এখনো তাদের পরিচয় জানা যায়নি।
ঝালকাঠি থানার সহকারী উপপরিদর্শক কুহিন আহম্মেদ শিপন বলেন, প্রতারণার শিকার ওই নারী থানায় অভিযোগ করেছেন। প্রতারকের পরিচয় জানার জন্য বিভিন্ন স্থানে সিসিটিভি থেকে নেওয়া ছবি পাঠানো হয়েছে। ভন্ড বাবাকে আটক করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির পূর্ব কুলকাঠি প্রাইমারি স্কুলের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটি উপজেলার পূর্ব কুলকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা …