Latest News
সোমবার, ৪ মার্চ ২০২৪ ।। ২০শে ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

ঝালকাঠিতে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

স্টাফ রিপোর্টার, রাজাপুর :
ঝালকাঠির রাজাপুরে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন বাবা দেলোয়ার হোসেন কাজী (৪২)। মাদক কেনার টাকা না দেওয়ায় শুক্রবার রাত ৮ টার দিকে বাবার মাথায় লোহার রড দিয়ে আঘাত করে ছেলে হৃদয় কাজী। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত আড়াইটার দিকে তাঁর মৃত্যু হয়। নিহত দেলোয়ার রাজাপুর উপজেলার ছোট কৈবর্তখালী গ্রামের বাসিন্দা। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ রাতেই ঘটনা স্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকে ছেলে হৃদয় কাজী পলাতক রয়েছে।
পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে হৃদয় তার মা ফাতেমা বেগমের কাছে ৫০০ টাকা চায়। টাকা না দেওয়ায় মায়ের সঙ্গে তার জগড়া হয়। বাবা দেলোয়ার হোসেন ঝগড়া থামাতে গেলে ছেলে লোহার রড় দিয়ে বাবার মাথায় আঘাত করে। এতে দেলোয়ার গুরুত্বর আহত হলে তাকে স্বজনরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানায়, হৃদয় কাজী এলাকায় চিহ্নিত বখাটে। তার বিরুদ্ধে মাদকসেবনের অভিযোগ রয়েছে। মাদক কেনার জন্য প্রায়ই সে বাবা মায়ের কাছ থেকে জোর করে টাকা নিতো।
রাজাপুর থানা ওসি মো. জাহিদ হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে হৃদয়কে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।