Latest News
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ।। ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

ঝালকাঠিতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে ভাড়ায় মোটরসাইকেল চালক সাকিল শরীফ নামে এক যুবককে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। শনিবার দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে সাকিলের স্ত্রী, পরিবারের লোকজন ও ভাড়ায় মোটরসাইকেল চালকরা অংশ নেন।
মানববন্ধনে অভিযোগ করা হয়, গত ১৬ নভেম্বর উপজেলার নাচনমহল বাজার থেকে ভাড়ায় মোটরসাইকেলে এক ব্যক্তিকে নিয়ে নলছিটি পৌঁছে দেয় সাকিল শরীফ। ওই ব্যক্তি বাজারের রাসেল তালুকদারের দোকান থেকে টাকা চুরি করেছে বলে অভিযোগ করেন দোকানী। এ ঘটনায় ওই রাসেল তালুকদার নলছিটি থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ওই ব্যক্তির পাশাপাশি ভাড়ায় মোটরসাইকেল চালক সাকিল শরীফকে আসামি করা হয়। ১৭ নভেম্বর সন্ধ্যায় কলেজ খেয়াঘাট থেকে সাকিলকে গ্রেপ্তার করে ঝালকাঠি কারাগারে পাঠায় পুলিশ।
সাকিলের স্ত্রী ইমা আক্তার জানান, স্বামীর সঙ্গে তিনি মোহদীপুর গ্রামের বাড়িতে থাকেন। তাঁর স্বামী মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী বহণ করে সংসার চালায়। নাচনমহল বাজারের রাসেল তালুকদারের সঙ্গে আমার স্বামীর কিছুদিন আগে ঝগড়া হয়। এরই জের ধরে তাকে মিথ্যা মামলা দেয় রাসেল। থানায় বসে রাসেল তালুকদার আমার স্বামীকে পুলিশের হাত থেকে ছাড়াতে ৩০ হাজার টাকা দাবি করে। আমরা গরিব মানুষ। বাচ্চার দুধ কেনার টাকাই নাই, ৩০ হাজার টাকা পাবো কোথায়। এ কথা শুনে পুলিশ তাকে কারাগারে পাঠিয়ে দেয়। মিথ্যা মামলা দিয়ে আমার স্বামীকে হয়রানিকারী রাসেল তালুকদারের বিচার দাবি করেন তিনি।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ভাড়ায় মোটরসাইকেল চালক সুজিত বিশ্বাস ও রাসেলের স্ত্রী ইমা আক্তার।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে কায়েদ মহলের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি শহরের আমতলা সড়কে কায়েদ মহলের উদ্বোধন করা হয়েছে। নেছারাবাদ দরবার শরীফের …